কালার ইনসাইড

পূণরায় ১৫ বছরের ছোট পুরনো প্রেমিকের কাছে ফিরলেন সুস্মিতা সেন


প্রকাশ: 09/11/2023


Thumbnail

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন হৃদরোগ থেকে সুস্থ হয়ে যেন নতুন জীবন পেয়েছেন। সেই সঙ্গে জীবনে ফিরে এসেছে তার পুরনো প্রেমও। তিন বছর আগে নিজের বয়সের চেয়ে ১৫ বছরের ছোট রহমান শলের সঙ্গে প্রেমের খবর দিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন

দীর্ঘদিন প্রেমের পর ২০২১ সালে বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি। এরপর গত দুই বছরে কোথাও একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবারও একত্রিত হয়েছে ৪৭ বছর বয়সী সুস্মিতা ৩২ বছরের রহমান। বলিউড পাড়া দীপাবলির পার্টিতে একে অপরের হাত ধরে আলোচনায় আসলেন এই যুগল।

কয়েকদিন আগে তার সিরিজ আরিয়া- প্রচারে রহমানকে সুস্মিতার আদুরে সম্বোধন নজরে পড়েছিল দর্শক অনুরাগীদের। তার কয়েক দিনের মধ্যেই দীপাবলির পার্টিতে একসঙ্গে হাজির হলেন তারা।

কালো শাড়িতে সেজে রহমানের হাত ধরেই পার্টিতে আসেন সুস্মিতা। শুধু তাই- নয়, পাপারাজ্জিদের ক্যামেরার সামনে তাদের ঘনিষ্ঠতা দেখেই স্পষ্ট, প্রেমে ফিরেছেন তারা। যদিও নিজেদের সম্পর্কের দ্বিতীয় ইনিংস নিয়ে এখনো জনসমক্ষে মুখ খোলেননি আলোচিত-সমালোচিত যুগল।

২০১৮ সাল থেকে প্রেম সুস্মিতা রহমানের। করোনার সময় একত্রবাস থেকে শুরু করে একসঙ্গে ঘুরতে যাওয়া, সোশ্যাল মিডিয়ায় বার বার নিজেদের প্রেম ব্যক্ত করেছেন তারা। ২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে প্রেমের সম্পর্কে ইতি টানেন সুস্মিতা।

প্রসঙ্গত, শিগগিরই রহমানের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা রয়েছেন সুস্মিতার। এমনকি অভিনেত্রীর মেয়েদেরও নাকি রহমানকে বেশ পছন্দ। তাই নিজেদের সম্পর্ককে বিয়েতে রূপ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭