ইনসাইড গ্রাউন্ড

সাকিবকে থ্রেট, ঢাল হয়ে দাঁড়ালো সাকিবের ক্লাব গল টাইটান্স


প্রকাশ: 09/11/2023


Thumbnail

অ্যাঞ্জেলা ম্যাথুসের টাইমড আউটের ইস্যু যেন থামছেই না। এখনও নানা কথায় এই আলোচনা তুঙ্গে। এই ইস্যুতে যেন ক্রিকেট বিশ্ব দুই ভাগে বিভক্ত। আর যারা ম্যাথুসের পক্ষে তারাতো সাকিবকে যখন যেভাবে পারছেন ধুয়ে দিচ্ছেন।

বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে অ্যাঞ্জেলো ম্যাথিউসকে টাইমড আউটের আবেদন করে লঙ্কান ক্রিকেটার ও সমর্থকদের কাছে সাকিব যেন এক ভিলেনের নাম। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে অ্যাঞ্জেলা ম্যাথুস নিজেই বলেছেন, সাকিবের প্রতি তার আর কোনও শ্রদ্ধা বা সম্মান অবশিষ্ট নেই। এমনকি বাংলাদেশ দলের প্রতিও তার আর কোনও সম্মান নেই।

 

টাইমড আউট ইস্যু নিয়ে যখন ক্রিকেট বিশ্বে নানা আলোচনা তখন লঙ্কানরা আরও ক্রেজি। এরই মধ্যে বোমা ফাটালেন ম্যাথুসের ভাই। রীতিমতো সাকিবকে হুমকি দিয়ে রেখেছেন ম্যাথিউসের ভাই ত্রিভান ম্যাথিউস। ডেকান ক্রনিক্যালকে দেয়া সাক্ষাৎকারে ত্রিভান বলেছিলেন, বাংলাদেশের জার্সিতে হোক কিংবা লঙ্কান প্রিমিয়ার লিগ, যেকোনও পর্যায়ে সাকিবকে পেলে পাথর মারা হবে। অথবা মাঠে তাকে বিরূপ পরিস্থিতির মুখে পড়তে হবে। তবে এমন আবেগি কিন্তু ভয়ংকর মন্তব্যের একদিন পরই সাকিবের পাশে দাঁড়ালো লঙ্কা প্রিমিয়ার লিগে সাকিবের দল গল টাইটান্স।

 

 

ফেসবুকে প্রকাশিত এক বিবৃতিতে সাকিবের দলের পক্ষ থেকে বলা হয়, দয়া করে মনে রাখবেন একজনের মন্তব্য কখনোই পুরো দেশের মতামতের প্রতিফলন ঘটায় না। একইভাবে শ্রীলঙ্কানরা কখনোই এমন আচরণ করবে না। আমাদের দেশের ক্রিকেট ভক্তরা অন্য দেশের ক্রিকেটারকে যেকোন সময় ভালোবাসার সঙ্গেই বরণ করবে।

 

গল টাইটান্সের এই বিবৃতিতে কারো নাম উল্লেখ করা না হলেও, বিষয়টি যে সাকিব আল হাসান এবং ত্রিভান ম্যাথিউসের দিকে ইঙ্গিত করছে তা বেশ স্পষ্ট।

 

এর আগে নিজের হতাশা ব্যক্ত করে ম্যাথিউসের ভাই গণমাধ্যমে বলেছিলেন, ‘আমরা খুবই হতাশ। বাংলাদেশি অধিনায়কের কোন স্পোর্টসম্যান স্পিরিট নেই আর তিনি ভদ্রলোকের এই খেলায় কোন মানবিকতা দেখাননি।’ তিনি ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, ‘সাকিব শ্রীলঙ্কায় আমন্ত্রিত না। সে যদি এখানে আন্তর্জাতিক কিংবা এলপিএল (লঙ্কান প্রিমিয়ার লিগ) খেলতে আসে, তাকে পাথর মারা হবে। অথবা তাকে দর্শকদের বিরূপ মনোভাবের শিকার হতে হবে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭