কালার ইনসাইড

'দরদ' সিনেমার গানের শুটিংয়ের রসায়নে আলোচনায় শাকিব-সোনাল


প্রকাশ: 10/11/2023


Thumbnail

প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে প্যান ইন্ডিয়ান সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। ’দরদ’ নামের এ সিনেমাটি নির্মাণ করছেন অনন্য মামুন। ভারতের উত্তর প্রদেশের বেনারসে চলছে সিনেমাটির শুটিং। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বলিউডের ’জান্নাত’খ্যাত অভিনেত্রী সোনাল চৌহান।

'দরদ' সিনেমার প্রথম ঝলক প্রকাশের পর আলোচনায় আসেন দুইজনই। এই দুই তারকার রসায়ন নজর কাড়ছে দর্শকদের। সিনেমাটির গানেও চমক থাকছে বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সিনেমায় থাকা এই দুই তারকার একটি প্রেমের গানের শুটিং শুরু হয় বেনারসে। শুটিংয়ের একটি দৃশ্যের ছবি প্রকাশ হওয়ার পর দর্শকদের মধ্যে সিনেমাটি নিয়ে আগ্রহ আরও বেড়েছে।

সিনেমাটির প্রথম ঝলক প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যম ’এইসময়’ জানিয়েছে, বাংলাদেশের পাশাপাশি টালিউডেও শাকিব খান আর সোনাল চৌহানের নতুন সিনেমা নিয়ে আলোচনা তুঙ্গে। শুটিংয়ে উপস্থিত একজন বরাত দিয়ে তারা আরও জানিয়েছে, শাকিব-সোনালের রসায়ন নজর কাড়ছে শুটিং পর্ব থেকে।

সিনেমাটি নিয়ে ‘এই সময়’কে সোনাল চৌহান বলেন, 'আমি রোমান্টিক সিনেমা আগে করেছি। থ্রিলার করেছি। তবে দুটার মিশেলে এটা যেরকম গল্প, সেটা আকর্ষণ করেছে। এছাড়াও শাকিবের মতো বাংলাদেশের সুপারস্টারের সঙ্গে কাজ করে অনেককিছু বেশ সহজ লাগছে। ঢালিউডের জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে অভিনয় করে বেশ খুশিও আমি।

সিনেমাটি নিয়ে শাকিব খান বলেন, 'দরদ’ সিনেমাটির সবচেয়ে শক্তিশালী জায়গা হলো এর গল্প। একজন সাইকোপ্যাথের প্রেমের গল্প দিয়ে সাজানো হয়েছে এর কাহিনী। স্বাভাবিকভাবেই গল্পে রয়েছে নতুনত্ব।'

শাকিব খানকে নিয়ে ’এইসময়’ লিখেছে, এমনিতে এখন সিনেমা নির্বাচনের ক্ষেত্রে পরীক্ষা নিরীক্ষা করছেন শাকিব। যেমন বাংলাদেশে ‘প্রিয়তমা’ জনপ্রিয় হয়েছে। সেই ছবির পোস্টারে শাকিবকে দেখা গেছে এক বৃদ্ধের লুকে। এক সিনেমা থেকে অন্য সিনেমায়, নিজেকে নতুনভাবে তুলে ধরতে চাইছেন এ নায়ক, সেটা স্পষ্ট। ‘প্রিয়তমা’-তে নায়িকা ছিলেন টালিউডের ইধিকা পাল। এবার ‘দরদ’-এ শাকিবের নায়িকা সোনাল চৌহান। 

সংবাদমাধ্যমটি আরও লিখেছে, বাংলাদেশের নায়িকাদের সঙ্গেই শুধু কাজ না করে, পরিধি বাড়ানোর চেষ্টা করছেন অভিনেতা। এর আগেও টালিউডে শুভশ্রী আর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন শাকিব। ‘শিকারি’তে শ্রাবন্তীর সঙ্গে শাকিবের রসায়ন নজর কেড়েছিল সে সময়ে। সেই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারেই ‘দরদ’ তৈরি হচ্ছে।

উল্লেখ্য, 'দরদ' সিনেমায় শাকিব খান ও সোনাল চৌহান ছাড়া আরও অভিনয় করেছেন ভারতের রাহুল দেব, পায়েল সরকার, রাজেশ শর্মা, বিশ্বজিৎ চক্রবর্তী, অলোক জৈন প্রমুখ। বাংলাদেশ থেকে অভিনয় করছেন ইমতু রাতিশ, ইলিনা শাম্মি, রিও, সাফা মারিয়া, আমির সিরাজীসহ অনেকেই।

'দরদ' সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমাটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালমসহ ছয় ভাষায় তৈরি হবে। একযোগে ৩২ দেশে আগামী ফেব্রুয়ারি মাসে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭