কালার ইনসাইড

আজ ঢাকায় নচিকেতা ও কোক স্টুডিও বাংলার কনসার্ট


প্রকাশ: 10/11/2023


Thumbnail

বাংলাদেশের সংগীতপ্রেমীদের জন্য আজকের দিনটি অন্যতম আনন্দের দিন। কেননা আজ ঢাকায় দুটি কনসার্ট অনুষ্ঠিত হবে। একটি কোক স্টুডিও বাংলার কনসার্ট যা ঢাকার আর্মি স্টেডিয়ামে হবে। অন্যটি দুই বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতার কনসার্ট। দ্বিতীয়বারের মতো হতে যাচ্ছে কোক স্টুডিও বাংলার কনসার্টটি। সন্ধ্যা ৬টায় শুরু হবে মূল অনুষ্ঠান। তবে গেট খুলে দিবে তারও আগে।

টিকিটের পাশাপাশি কনসার্টটি উপভোগ করতে হলে বেশ কিছু দিকনির্দেশনাও মানতে হবে। যাত্রা শুরুর পর থেকে প্রায় ১০০ জন গায়ক ও শিল্পীকে নিয়ে ২২টি গান প্রকাশ করেছে কোক স্টুডিও বাংলা। সেসব শিল্পী আর গান নিয়েই এই কনসার্ট।

এবারের কনসার্টে গান পরিবেশন করবেন শায়ান চৌধুরী অর্ণব, অনিমেষ রায়, পান্থ কানাই, মমতাজ বেগম, ঋতুরাজ, সানজিদা মাহমুদ নন্দিতা, নিগার সুলতানা সুমি, জালালি সেট, রিপন কুমার সরকার বগা, সুনিধি নায়েক, সৌম্যদীপ শিকদার, কানিজ খন্দকার মিতু, মাখন মিয়া, রুবাইয়াত রেহমান, জান্নাতুল ফেরদৌস আকবর, শানিলা ইসলাম, আরমীন মুসা, রিয়াদ হাসান, পল্লব, মেঘদল, জহুরা বাউল, সোহানা, মুকুল মজুমদার ঈশান, প্রীতম হাসান, ইসলাম উদ্দিন পালাকার, ফজলু মাঝি, ইমন চৌধুরী, এরফান মৃধা শিবলু, আলেয়া বেগম, ফুয়াদ আল মুক্তাদির, বাপ্পা মজুমদার, হামিদা বানুসহ দুই সিজনের শিল্পীরা।

কোক স্টুডিও বাংলার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল এবং দীপ্ত প্লেতেও কনসার্টটি উপভোগ করা যাবে।

অন্যদিকে নচিকেতা চক্রবর্তীর সংগীতজীবনের ৩০ বছর পূর্তি উপলক্ষে ঢাকার কেআইবি মিলনায়তনে ‘নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার’ নামে কনসার্ট করবেন তিনি। এই আয়োজনে নচিকেতার পাশাপাশি গান গাইবেন দেশের সংগীতশিল্পী জয় শাহরিয়ারও।

নচিকেতার কনসার্টে টিকিটের দাম রাখা হয়েছে পাঁচ হাজার টাকা (প্লাটিনাম), তিন হাজার টাকা (গোল্ড) এবং দুই হাজার টাকা (সিলভার)। এরই মধ্যে টিকিট বিক্রি শেষের দিকে বলে জানিয়েছেন আয়োজক জয় শাহরিয়ার।

তিনি বলেন, ‘আমাদের সব প্রস্তুতি শেষ। নচিকেতা দাদা গতকালই ঢাকায় পৌঁছেছেন। তিনি নির্ধারিত সময়েই মঞ্চে উঠবেন। আশা করছি দারুণ একটি কনসার্ট উপহার দিতে পারব।’

জানা গেছে, কনসার্টটি ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম ’টফি’তেও দেখা যাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭