কালার ইনসাইড

মুক্তির আগেই ‘টাইগার-৩’এর প্রথমদিনের ১২ কোটি রুপি টিকেট বিক্রি


প্রকাশ: 10/11/2023


Thumbnail

‘টাইগার ৩’ সিনেমায় আবারও টাইগার রূপে ফিরছেন সালমান খান। তার সঙ্গী হিসেবে ক্যাটরিনা কাইফকে দেখা যাবে জয়ার চরিত্রে। যশরাজ স্পাই ইউনিভার্সের অন্যতম চরিত্র হলো এই টাইগার।

যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন এই প্রজেক্ট ‘টাইগার ৩’ মুক্তি পাচ্ছে ১২ নভেম্বর। তার আগেই সিনেমার আগাম বুকিং ও টিকিট বিক্রি শুরু হয়েছিল গত ৫ নভেম্বর। ভারতের বক্সঅফিস সূত্রে জানা যায়, ইতিমধ্যেই প্রথম দিনের অ্যাডভান্স বুকিং থেকে এই সিনেমার সংগ্রহ ১২ কোটি ৪৩ লাখ টাকা।

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী ‘টাইগার ৩’ এর মুক্তির প্রথম দিন অর্থাৎ ১২ নভেম্বরের ৪,৬২,৩২৭টি টিকিট বিক্রি হয়েছে। এর মধ্যে ৪,৩৫,৯১৩টি টিকেট কেবল হিন্দি ২ডি ভার্সনের। অন্যদিকে তেলেগু ২ডি ভার্সনের ১৪,১৫৮টি টিকিট বিক্রি হয়েছে অগ্রিম। আইম্যাক্সে প্রথম দিনের জন্য ৮২০৩টি টিকিট বিক্রি হয়েছে।

তবে বলিউড ভাইজানের এই সিনেমা ভারতের কয়েকটি প্রতিবেশী দেশে মুক্তি পাবে না। এমনকি ওমান ও কুয়েতেও যাচ্ছে না এই সিনেমা। ধারণা করা হচ্ছে, ক্যাটরিনা কাইফের তোয়ালে দৃশ্যের জন্যই দেশ দুটিতে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে সিনেমা।

উল্লেখ্য, মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার-৩’ সিনেমাটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। এর আগে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ এবং ‘পাঠান’ মুক্তি পেয়েছে। এতে সালমান ও ক্যাটরিনা ছাড়াও  দেখা যাবে ইমরান হাশমিকে। শোনা যাচ্ছে, যশ রাজের স্পাই ইউনিভার্সের কবীর ও পাঠান চরিত্রে অভিনয় করা হৃতিক রোশন ও শাহরুখ খানও থাকবেন বিশেষ অতিথি চরিত্রে।

সূত্র: হিন্দুস্তান টাইমস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭