ইনসাইড গ্রাউন্ড

শামিকে বিয়ের প্রস্তুাব দিয়ে বিতর্ক উস্কে দিলেন বাঙালি নায়িকা


প্রকাশ: 10/11/2023


Thumbnail

বিশ্বকাপের শুরুর ম্যাচগুলোতে ডাগ আউটেই বসে ছিলেন মোহাম্মদ শামি। হার্দিক পান্ডিয়ার ইনজুরিতে সুযোগ হয় শামির। আর সুযোগ পেয়েই রীতিমতো বিশ্বকাপে নিজেদের মাটে আগুন ঝড়াচ্ছেন এই ভারতীয় ফাস্ট বোলার। তিনি এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে তুলে নিয়েছেন ১৬ উইকেট।

এর মধ্যেই বিশ্বকাপে ভালো খেলার সুবাদে শামি একটি প্রস্তাবও পেয়ে গেছেন। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের সুর। এরই মধ্যে শামি পেলেন বাঙালি নায়িকার বিয়ের প্রস্তাব। তিনি অভিনেত্রী ও রাজনীতিবিদ পায়েল ঘোষ। শামিকে দিয়েছেন বিয়ের প্রস্তাব।

 

কলকাতায় জন্ম নেয়া পায়েল সেন্ট পল্স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে গ্র্যাজুয়েশন করেন। এরপর অভিনয় জগতে পা দেন তিনি। পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির হাত ধরে বলিউডে পা রাখলেও, এখন পর্যন্ত তেমন সাড়া ফেলতে পারেননি পায়েল।

 

তবে হঠাৎ করে আলোচনায় এসেছেন ভারতীয় এই অভিনেত্রী। বিশ্বকাপে মোহাম্মদ শামির দুর্দান্ত পারফর্মেন্স দেখে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন পায়েল ঘোষ। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (সাবেক টুইটার) হ্যান্ডলে পায়েল লিখেছেন, ‘শামি, তুমি নিজের ইংরেজি ঠিক করো, আমি তোমাকে বিয়ে করতে প্রস্তুত।’

 

যদিও পোস্টের শেষে তিনি হাসির ইমোজি জুড়ে দিয়েছেন। ফলে অনেকেই এটাকে মজা হিসেবেই দেখছে। তবে এমন পোস্টের পর পায়েল নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন। এদিকে এখনো এ নিয়ে শামির প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

শামি ২০১৪ সালে মডেল হাসিন জাহানকে বিয়ে করেন। পরের বছর দুজনে মেয়ের বাবা–মা হলেও পারিবারিক কলহে এখন আলাদা বসবাস করছেন। শামির বিরুদ্ধে অত্যাচার, বিশ্বাসভঙ্গ ও ম্যাচ পাতানোর অভিযোগে আদালতে মামলাও ঠুকেছেন হাসিন জাহান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭