কালার ইনসাইড

স্ট্যাটাসের পর এবার অডিও রেকর্ড ফাঁস হয়ে আলোচনায় তাপস-বুবলী সম্পর্ক!


প্রকাশ: 11/11/2023


Thumbnail

গত ৪ নভেম্বর শনিবার সকালে গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট ভাইরাল হয়। যে পোস্টে লেখা ছিল, গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন বাংলা সিনেমার অভিনেত্রী শবনম বুবলী। আর এর ফলে তাঁর সংসার ভাঙতে চলেছে। স্ট্যাটাসটি ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় নানা আলোচনা।

যদিও দুপুরের পর মুন্নীর আইডি থেকে আরো একটি স্ট্যাটাসের ফলে তার রেশ কেটে যায়, যেখানে দাবি করা হয় মুন্নীর আইডিটি কিছুক্ষণের জন্য হ্যাক হয়েছিল। অল্প সময়ের মধ্যেই সেটি ফেরত পেয়েছেন তিনি। আর পরদিনই তাপসের প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস এর ’খেলা হবে’ সিনেমায় নায়িকা হিসেবে বুবলির ফাস্ট লুক প্রকাশ করা হয়। অনেকেই ধারণা করেছিলেন, নতুন সিনেমার প্রচারণার কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন তারা।কিন্তু এই ঘটনার এক সপ্তাহ পার না হতেই শুক্রবার (১০ নভেম্বর) রাতে নতুন করে ছড়িয়ে পড়ে একটি কথোপকথনের অডিও রেকর্ড। 

এতে মুন্নীর কণ্ঠে শোনা যায়, সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হয়নি। পারিবারিকভাবে সেটেল্ড করার পর মুন্নীকে ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে পোস্ট দিতে বলা হয়েছিল। কথোপকথনের অপর প্রান্তে ছিলেন অপু বিশ্বাস, কেননা মুন্নীর কণ্ঠ থেকে একাধিকবার অপু নামটি শোনা যায়। অপুর কণ্ঠ কেটে দেওয়া হলেও একেবারে আড়াল করা যায়নি। বেশ কয়েকবার তার কণ্ঠ শোনা গেছে। ধারণা করা হচ্ছে— মুন্নী ও অপুর একটি একান্ত কথোপকথন ছিল এটি। যার মাধ্যমে ফের তাপস ও বুবলীর প্রসঙ্গ সামনে চলে এলো।

ফাঁস হওয়া অডিও রেকর্ডে সেই দিনের ঘটনা ও স্ট্যাটাসের সূত্র ধরে মুন্নীকে বলতে শোনা যায়, ‘রাত সাড়ে ৩টা থেকে দুপুর ৩টা পর্যন্ত একটা স্ট্যাটাস আমার ওয়ালে পোস্ট দেয়া থাকল, আমার আর কিছু হ্যাক হলো না, একটা স্ট্যাটাস হ্যাক হলো? এটা হ্যাকার করছে? কী বলবো বলো অপু, আমি তো তাপসের সংসার করি। যখন তাপসের সঙ্গে পরিবার সবাই মিলে বসি তখন সবার অনুরোধে মেয়েদের পরামর্শে আইডি হ্যাক হওয়ার স্ট্যাটাস দেই।’

অডিও রেকর্ডটিতে স্ট্যাটাসটি দেওয়ার কারণ হিসেবে মুন্নী বলেন, ‘রাতে ভিডিওকলে বুবলিকে তাপসের অফিসে দেখি। আমার মাথা তো ঠিক নেই, তাছাড়া বুবলি প্রতিদিন তাপসের অফিসে এসে বসে থাকেন রাত-বিরাতে। তাই রাগে স্ট্যাটাসটি দিয়েছিলাম।

তিনি বলেন, বুবলীকে আমি জিজ্ঞেস করি, তোমার কি লজ্জা লাগে না। তুমি জানো না আমি আর তাপস ম্যারিড। তুমি এখানে এসে বসে থাক। একটা মেয়ে হয়ে আরেকটা মেয়ের ক্ষতি করছো, তোমার খারাপ লাগে না। তখন বুবলী একটা হাসি দেয়। ওর হাসি দেখে ফেসবুকে লিখে ফেলেছি। আমাকে এতো মানুষ রেসপেক্ট করে, আমার তিনটা মেয়ে আছে। আমাকে এসব মানায় না। কিন্তু আমি ওর হাসি দেখে ফেসবুকে লিখে ফেলেছি।’

মুন্নীর কণ্ঠ দাবি করা ওই অডিওতে তাপস ও বুবলীর সম্পর্কের বিষয়টি একাধিকবার শোনা গেছে। এও বলা হয়েছে, ‘বুবলী একটা ডেঞ্জারাস মেয়ে। সে শাকিবের ক্যারিয়ার ধ্বংস করতে তাপসকে বেছে নিয়েছে।’ রাতের প্রারম্ভে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে অডিও রেকর্ডটি ফাঁস হলেও মধ্যরাতে ফেসবুক ও ইউটিউবে তা ছড়িয়ে পড়ে। ১৩ মিনিটের ওই ফোন কলে অবশ্য অপুর কোনো কথা শোনা যায়নি। ঘুরে ফিরে মুন্নীর কথাই এসেছে। তাই কল রেকর্ডটির সত্যতা নিশ্চিত করা যায়নি। ফলে চাপা পড়া মুন্নী, তাপস ও বুবলী প্রসঙ্গ নতুন করে গুঞ্জনের জন্ম দিয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭