ইনসাইড গ্রাউন্ড

টস হেরে সেমির আশাও শেষ পাকিস্তানের, ব্যাটিংয়ে ইংল্যান্ড


প্রকাশ: 11/11/2023


Thumbnail

ভারত বিশ্বকাপের ৪৪তম ম্যাচে নেমেছ ইংল্যান্ড ও পাকিস্তান। বিশ্বকাপে রাউন্ড রবিন লিগে পাকিস্তান ও ইংল্যান্ডের শেষ ম্যাচ এটি। উভয় দলের জন্য এ ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। ইংল্যান্ডের জন্য গুরুত্বপূর্ণ শেষ আটে টিকে থাকতে। পাকিস্তানের জন্য খাতা কলমে। তবে পাকিস্তান অধিনায়ক বাবর আজম জানিয়েছেন, তারা আশা ছাড়তে রাজি নন।

কলকাতার ইডেন গার্ডেনসে টস জিতে আগে ব্যাটিং বেছে নিয়েছে ইংল্যান্ড। ইংল্যান্ড আগে ব্যাটিং বেছে নেওয়ায় পাকিস্তানের সেমিফাইনালের স্বপ্ন আদতে শেষ হয়ে গেছে।

 

নিউজিল্যান্ডকে টপকে সেমিতে যেতে হলে এখন ইংলিশদের দেওয়া লক্ষ্য ২.৪ ওভারের মধ্যে পাকিস্তানকে তাড়া করতে হবে। আগে ব্যাটিং করলে যেটা ছিল, পাকিস্তানকে ২৮৭ রানে জিততে হতো। আর এজন্য আগে ব্যাটিং করতে চেয়েছিলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজমও।

 

ইংল্যান্ড একাদশঃ

জনি বেয়ারস্টো, দাভিদ মালান, জো রুট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, জশ বাটলার (অধিনায়ক), মঈন আলী, ক্রিস ওকস, ডেভিড উইলি, গ্যাস আটকিনসন ও আদিল রশিদ।

 

পাকিস্তান একাদশঃ

আবদুল্লাহ শফিক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সউদ শাকিল, ইফতেখার আহমেদ, আগা সালমান, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও হারিস রউফ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭