ইনসাইড গ্রাউন্ড

লক্ষ্মীপুরে ব্যারিস্টার সুমনের খেলা, হাজারো ফুটবলপ্রেমীর সমাগম


প্রকাশ: 11/11/2023


Thumbnail

লক্ষ্মীপুরে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে ফুটবলপ্রেমী ও উৎসুক জনতার সমাগম হয়েছে। শনিবার (১১ নভেম্বর) দুপুর ৩টার দিকে সদর উপজেলার দালাল বাজার এনকে উচ্চ বিদ্যালয় মাঠে লক্ষ্মীপুর জেলা ফুটবল একাদশ ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। এই প্রীতি ম্যাচে ব্যরিস্টার সুমন একাডেমি ও লক্ষ্মীপুর জেলা দলের ম্যাচটি গোল শূন্য থাকে। খেলা শেষে ট্রফি বিতরণ করা হয়।

 

খেলা শেষে ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন বলেন, খেলায় হার-জিত থাকবে, প্রতি সপ্তাহে কোনো না কোনো জেলায় ফুটবলের ফেরি করতে যাই।

তিনি তার বয়সের বিষয়টিও উল্লেখ করেন। কারণ তার বয়সে বেশিরভাগ ফুটবলারই অবসরে যায়। কিন্তু তিনি ফুটবলের প্রচারে কাজ করছেন।

এ বিষয়ে সুমন বলেন, শুধু যে ফুটবল খেলি তা না। বয়স বিবেচনায় মাঠে নেমে আমার ফুটবল খেলার কথা না। ৪৪ বছর বয়সে মাঠে নামি, ঘাম ফেলি। কাজ ফেলে প্রতি সপ্তাহে ছুটে যাই বিভিন্ন জেলায়। ফুটবলের প্রতি দেশের মানুষের প্রেমটা সত্যিকারের প্রেম। ফুটবল মাঠে গেলে দেশপ্রেমও দেখা যায়।

 

প্রীতি ম্যাচের আয়োজক ও সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, এ ম্যাচটি আনন্দদায়ক হয়েছে। পুরো জেলা থেকেই লোকজন খেলা দেখতে এসেছেন।

 

 

প্রীতি ম্যাচটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান।

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭