কালার ইনসাইড

যুবরাজের ‘বায়োপিক’ নিয়ে আসছেন আমির খান


প্রকাশ: 12/11/2023


Thumbnail

বলিউডে বর্তমানে বায়োপিক সিনেমার বাজার রমরমা। রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি ক্রীড়া জগতের তারকাদের নিয়েও বায়োপিক হচ্ছে।  

আর সেই তালিকাতেই এবার নব সংযোজন যুবরাজ সিং। আর এর নেপথ্যে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এবার বড় পর্দায় দেখা যাবে যুবরাজের জীবন কাহিনি। আর এটি প্রযোজনা করতে যাচ্ছেন আমির খান। ইতোমধ্যেই নাকি যুবরাজের সঙ্গে প্রাথমিক কথাবার্তা সেরে ফেলেছেন তিনি।

যদিও এ নিয়ে এখন পর্যন্ত দুই তারকার কেউই মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, বায়োপিকে ক্যারিয়ারের পাশাপাশি ক্যানাসারের বিরুদ্ধে যুবরাজের লড়াইয়ের কাহিনিও দেখাবেন প্রযোজক আমির।

ক্যানসারে আক্রান্ত যুবরাজের ঘুরে দাঁড়ানোর লড়াই যে কোনো প্রজন্মের জন্যই অনুপ্রেরণার। ২০১১ সালের বিশ্বকাপের সময় বাইশ গজে যখন দাপুটে খেল দেখাচ্ছিলেন যুবরাজ, তখনও তিনি জানতেন না যে শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। আর ঠিক তারপরই ভারতীয় ক্রীড়া জগত আছড়ে পড়ে সেই অপ্রত্যাশিত দুঃসংবাদে! কর্কটরোগের সঙ্গে লড়াই করে যেভাবে বছর খানেক বাদে তার প্রত্যাবর্তন ঘটে, সেই সাহসী লড়াইকেই এবার আমির খান পর্দায় তুলে ধরবেন।

যুবরাজ সিংয়ের জীবন বেশ রঙিন, একই সঙ্গে অন্ধকারও। শুধু ক্রিকেটে বিশ্বকাপ জয় নয়, ক্যান্সারকেও হারিয়েছেন তিনি। মারণরোগের বিরুদ্ধে যুবরাজের লড়াইয়ের এই কাহিনিও সিনেমায় দেখাতে চান প্রযোজক আমির।

জানা গেছে আমির খান প্রডাকশনের আগামী সিনেমার নাম ‘লাহোর ১৯৪৭’। এতে অভিনয় করবেন সানি দেওল এবং পরিচালনা করবেন রাজকুমার সন্তোষী।

উল্লেখ্য, আমির খানকে সর্বশেষ দেখা গেছে ২০২১ সালে ‘লাল সিং চাড্ডা’তে। সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হয়। বিগত সাত বছরে বক্স অফিসে ‘হিট’-এর মুখ দেখেননি আমির খান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭