ইনসাইড বাংলাদেশ

বাসে আগুনের ঘটনায় তিনজন গ্রেফতার


প্রকাশ: 12/11/2023


Thumbnail

রাজধানীর মোহাম্মদপুর ও ধানমন্ডি এলাকায় যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনায় জড়িত তিন জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হলো - মো. নান্নু (৪১), শাহজালাল শিকদার (৫০), আমির হাসান (২৫)। রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গত ৭ নভেম্বর থেকে ৯ নভেম্বরের মধ্যে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (১১ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে র‍্যাব-২ এর সহকারী পরিচালক (এএসপি) শিহাব করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজধানীর মোহাম্মদপুর ও ধানমন্ডি এলাকায় যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনায় রাজধানীর বিভিন্ন স্থান থেকে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তাদের মধ্যে মো. নান্নুকে (৪১) সাভার থানার দক্ষিণ রাজাসন এলাকা, শাহজালাল শিকদারকে (৫০) রাজধানীর শ্যামলী এলাকা এবং আমির হাসানকে (২৫) রাজধানীর হাজারীবাগ থেকে গ্রেফতার করা হয়।

শিহাব করিম আরও বলেন, গত পহেলা নভেম্বর নান্নু ও শাহজালাল শিকদারসহ তাদের সহযোগীরা মোহাম্মদপুর থানার শ্যামলী রোড এলাকায় পুলিশ বক্সের সামনে অবরোধ করে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। দেশীয় ধারালো অস্ত্র হামলা করে সাধারণ মানুষ ও দায়িত্বরত আইন-শৃঙ্খলা বাহিনীদের জখম করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায়। এই ঘটনায় মোহাম্মদপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের হয়। এই মামলায় আসামি নান্নু ও শাহজালাল শিকদারকে গ্রেফতার করা হয়।

এছাড়া গত ৮ নভেম্বর আমির হাসান তার সহযোগী রাজধানীর ধানমন্ডি থানার জিগাতলা রোডে যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করে। এই ঘটনায় রাজধানীর ধানমন্ডি মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনের একটি মামলা দায়ের হয়। মামলায় আসামি আমির হাসানকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭