ইনসাইড গ্রাউন্ড

নেইমারকে ছাড়তে পারে সৌদি ক্লাব


প্রকাশ: 12/11/2023


Thumbnail

কাড়ি কাড়ি টাকা খরচ করে, সুবিধা দিয়ে সৌদি ক্লাব আল-হিলাল ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমারকে দলে নিয়েছিল। এখন সেই নেইমারকে নিয়েই তারা পড়ে গেছেন দ্বিধায়। কারণ, বিশ্বকাপে যোগ্যতা অর্জনের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন ব্রাজিল তারকা নেইমার। গুরুতর এই চোটে আপাতত ফুটবল থেকেই ছিটকে গেছেন তিনি। তাই এই মৌসুমে তাকে না পাওয়ার সম্ভাবনাই বেশি। আর এজন্যই নেইমারকে ছেড়ে দিতে পারে সৌদি ক্লাব আল হিলাল।

কারণ, এই মৌসুমে নেইমারকে আর পাওয়া যাবে কি না তা এখনও বোঝা যাচ্ছে না। চোটের কারণে মাঠের বাইরে ব্রাজিলের ফুটবল তারকা। তাই শোনা যাচ্ছে এমন অবস্থায় নেইমারকে ছেড়ে দিতে পারে তার ক্লাব আল হিলাল। এই মৌসুমেই সৌদি আরবের ক্লাবে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু চোটের কারণে তাঁকে আর না-ও রাখতে পারে আল হিলাল।

 

নেইমারের এই গুরুতর চোটে আল হিলালকে একজন বিদেশি কম নিয়ে খেলতে হচ্ছে। সৌদি লিগের নিয়ম অনুযায়ী আট জন বিদেশি ফুটবলারকে স্বাক্ষর করানো যায়। নেইমারকে বাদ দিলে সাত জন বিদেশি রয়েছে আল হিলাল দলে। সৌদির ক্লাব চাইছে নেমারের জায়গায় অন্য কোনও বিদেশি স্ট্রাইকার নিতে। তবে সেটা শুধু এই মৌসুমের জন্য। নেইমার সুস্থ হলে পরের মৌসুমে তাকেই ফিরিয়ে নেবে আল হিলাল।

 

এই মৌসুমেই ফ্রান্সের ক্লাব পিএসজি ছেড়ে সৌদিতে চলে আসেন নেইমার। আল হিলাল প্রথমে লিয়োনেল মেসিকে সই করানোর চেষ্টা করেছিল। কিন্তু মেসি চলে যান আমেরিকায়। সেখানে ইন্টার মায়ামি দলে সই করেন তিনি। এরপরেই নেইমারের ঝুঁকে পড়ে আল হিলাল। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭