কালার ইনসাইড

শাকিব খানের নায়িকা হতে চান ছোটপর্দার নাবিলা


প্রকাশ: 13/11/2023


Thumbnail

বাংলা নাটকের জনপ্রিয় মুখ নাবিলা বিনতে ইসলাম। দেখা মেলে উপস্থাপনাতেও। সম্প্রতি নাটকের পাশাপাশি নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। সরকারি অনুদানে নির্মিতব্য ‘যুদ্ধজীবন’ চলচ্চিত্রে চিত্রনায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে বড়পর্দায় অভিষেক হতে চলেছে এ অভিনেত্রীর।  তবে পরের সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে চান  তিনি।

সিনেমায় অভিষেক এবং অভিনয় দক্ষতাসহ নানা বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেন, ছোটবেলায় মানুষ স্কুলে পড়ার পাশাপাশি যেমন গান ও নাচের স্কুলে যায়, আমি যেতাম অভিনয়ের ক্লাসে। সেই গ্রুপ থেকে নানা সময় বিভিন্ন মঞ্চে বা কম্পিটিশনে গিয়েছি, পারফর্ম করেছি। পরে ছোটপর্দার মাধ্যমে মিডিয়ায় আসি। মাঝামাঝি সময়ে সেরকমভাবে কোনো থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলাম না।

‘যুদ্ধজীবন’ চলচ্চিত্রে ফেরদৌসের সঙ্গে অভিনয় করা নিয়ে তিনি বলেন, ‘যুদ্ধজীবন’ সিনেমায় কাজের আগে ফেরদৌস ভাইয়ের সঙ্গে আমার কখনোই একসঙ্গে কাজ করা হয়নি। অনেক বেশি পরিচয় আগে থেকে ছিল না। কিন্তু কিছুদিন আগে আমার এক শোতে তিনি অতিথি হয়ে এসেছিলেন। তখন থেকেই অল্প পরিচয় ছিল। যার ফলে উনার সাথে সিনেমায় কাজ করা কিছটা সহজ লাগছে।  তবে আমি আমার পরবর্তী সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করতে চাই।

চট্টগ্রামে সিনেমাটির শুটিং টানা সপ্তাহ খানেক চলবে বলে জানিয়েছেন নাবিলা। প্রথম লটের শুটিং শেষ করেই ঢাকায় ফিরবেন তিনি। আগামী মাসে ফের দ্বিতীয় লটের শুটিং হবে।

এদিকে গত ৫ নভেম্বর রাতে আংটি হাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন নাবিলা। ছবিতে দেখা যায়, অভিনেত্রীর অনামিকা আঙুলে একটি আংটি। ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে, এটা অফিসিয়াল হচ্ছে’! এই ছবি দিয়ে নাবিলা ঠিক কী বোঝাচ্ছেন, তা স্পষ্ট নয়। ছবিটি পোস্ট করার পর অনেকের ধারণা, নাবিলার বাগদান সম্পন্ন হয়েছে। আবার অনেকে মনে করছেন, এটি কোনো নাটকের দৃশ্য।

তবে অভিনেত্রী নাবিলা জানান, পারিবারিকভাবে এটা বলতে নিষেধ আছে। সবকিছুই খোলাসা হবে কিছুদিন পর। তাই এর উত্তর জানতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। 

উল্লেখ্য, নাবিলা ইসলামের জন্ম চট্টগ্রামে। পৈতৃক নিবাস সেখানেই। এমবিএ করছেন নর্থসাউথ ইউনিভার্সিটিতে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭