ইনসাইড বাংলাদেশ

১০ ট্রেন ভর্তি যশোরের নেতাকর্মী খুলনার পথে


প্রকাশ: 13/11/2023


Thumbnail

আজ সোমবার (১৩ নভেম্বর) খুলনা সার্কিট হাউস মাঠে জনসভা করবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন দুপুর ২টায় তিনি জনসভাস্থলে ভাষন দিবেন।

 

প্রধানমন্ত্রীর এ জমসভায় যোগ দিতে দশটি ট্রেনে করে খুলনার পথে যাচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় তাদের ব্যাপক আনন্দ উল্লাস করতে দেখা যায়।

 

সোমবার সকালে যশোর রেলস্টেশনে দেখা যায়, বিভিন্ন প্রান্ত থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা স্টেশনে ভিড় করছেন। একের পর এক খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দশটি ট্রেনে করে তারা খুলনায় জনসমাবেশস্থলের উদ্দেশ্যে রওনা হচ্ছেন। যশোর স্টেশন থেকে সর্বশেষ ট্রেনটি সকাল সাড়ে ৯টায় খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়। 

 

শহরের চোপদারপাড়া এলাকার বাসিন্দা সেলিম হোসেন বলেন, অনেক উৎসাহ নিয়ে আজ প্রধানমন্ত্রীর জনসভায় যাচ্ছি। প্রধানমন্ত্রীকে একনজর দেখবো এটাই অনেক পাওয়া আমাদের জন্য।

 

যশোর টার্মিনাল এলাকার বাসিন্দা মিলন বিশ্বাস বলেন, ট্রেনেও লোক ধরছে না। এতো লোক যশোর থেকে খুলনায় সমাবেশে যাচ্ছে। এটি দেখেও অনেক আনন্দ লাগছে।

 

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন জানান,প্রধানমন্ত্রীর জনসভায় যশোরের নেতাকর্মীদের যোগদান করার জন্য সকাল ৮টায় যশোর থেকে পর পর ১০টা যাত্রীবাহী ট্রেন নেতাকর্মীদের নিয়ে খুলনার উদ্দেশ্যে ছেড়ে গেছে। এর মধ্যে অভয়নগর থেকে ২টি ট্রেন, বেনাপোল থেকে ২টি ট্রেন ও যশোর সদর থেকে ৬টি ট্রেন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে খুলনা উদ্দেশ্যে ছেড়ে গেছে। এছাড়াও যশোরের বিভিন্ন উপজেলা থেকে এক হাজার বাস নেতাকর্মীদের নিয়ে সমাবেশস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭