ইনসাইড বাংলাদেশ

পিমা সিকিউরিটির ইনচার্জ মিজানুর রহমান বিভিন্ন অনিয়মের অভিযোগে বরখাস্ত


প্রকাশ: 13/11/2023


Thumbnail

যশোরের বেনাপোল স্থল বন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা পিমা সিকিউরিটির সংস্থা ইনচার্জ মিজানুর রহমানকে বিভিন্ন অনিয়মের অভিযোগে বরখাস্ত করা হয়েছে।

 

সোমবার (১৩ নভেম্বর) সকালে এস এম আবু মুহিদ ম্যানেজার বিজনেস ডেভেলপমেন্ট স্বাক্ষরিত একটি বরখাস্ত চিঠি পরিচালক ট্রাফিক বেনাপোল স্থলবন্দর বরাবর পাঠানো হয়। বন্দর কর্তৃপক্ষ চিঠিটা রবিবার গ্রহণ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর পরিচালক মোঃ রেজাউল করিম।

 

জানা যায়, মিজানুর রহমান পিমা সিকিউরিটির সংস্থা ইনচার্জ হিসেবে বেনাপোল বন্দরের যোগদান করার পর থেকে বিভিন্ন অনিয়ম করে যাচ্ছিল,

যেমন টাকা বিনিময় জনবল নিয়োগ, ভালো গেটে ডিউটি দেবো বলে ঘুষ আদায়, বেতন দেওয়ার সময় বকসিসের নামে ঘুষ আদায় সহ তার বিরুদ্ধে রয়েছে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

 

তার বরখাস্তর খবর বন্দর এলাকায় ছড়িয়ে পরার পর পিমা সিকিউরিটির সাধারণ সদস্যদের মধ্যে আনন্দ উল্লাস মেতে উঠেছে। রক্ষা পেয়েছেন ঘুষ খোর মিজানের হাত থেকে। তাদের আশা এবার পুরো বেতনটায় বাড়ি নিয়ে যেতে পারবো।

 

এ ব্যাপারে  বেনাপোল বন্দর পরিচালক বলেন পিমা সিকিউরিটির সংস্থা ইনচার্জ মিজানুর রহমান এর বরখাস্ত চিঠি পেয়েছি। তার অনিয়ম গুলো খতিয়ে দেখা হচ্ছে। বতর্মানে দায়িত্ব পালন করছেন সুপারভাইজার মোঃ মনিরুজ্জামান। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭