ওয়ার্ল্ড ইনসাইড

মারা গেলেন ডোনাল্ড ট্রাম্পের বোন


প্রকাশ: 14/11/2023


Thumbnail

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় বোন সোমবার (১৩ নভেম্বর) মারা গেছেন। ট্রাম্পের বোন ম্যারিয়্যান ট্রাম্পের মৃতদেহ সোমবার ভোর চারটায় তার ফিফথ অ্যাভিনিউ অ্যাপার্টমেন্টে পাওয়া যায়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

২০১৯ সালে অবসর গ্রহণের আগ পর্যন্ত ম্যারিয়্যান তিন মেয়াদে ইউএস কোর্ট অব অ্যাপিলসে সিনিয়র জাজ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের চার ভাইবোনের মধ্যে তিনজনই মারা গেলেন। ২০২০ সালের অগাস্টে তার ছোট ভাই রবার্ট ট্রাম্প ৭১ বছর বয়সে মারা যান। তার আরেক ভাই ফ্রেড ট্রাম্প জুনিয়র ১৯৮১ সালের সেপ্টেম্বর মাসে ৪২ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা যান।

সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প ক্ষমতায় থাকার মেয়াদের শেষের দিকে তার ভাই ফ্রেডের মেয়ে ম্যারি তার একটি বই ও কিছু অডিও রেকর্ড প্রকাশ করেন। সেখানে প্রাপ্ত তথ্যে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার বোন ম্যারিয়্যানের করা বাজে ব্যবহার প্রকাশ পায়। এরপর থেকেই ডোনাল্ড ট্রাম্প ও তার বড় বোনের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়।

তবে সম্প্রতি ট্রাম্প ও তার বোনের মধ্যকার সম্পর্কের কিছুটা উন্নতি হয়। নিউ জার্সির বেডমিনিস্টারে অবস্থিত ট্রাম্পের ক্লাবে গত গ্রীষ্মে দেখাও করেন তারা।

নিউইয়র্ক সিটি পুলিশ জানিয়েছে, ৮৬ বছরের একজন নারীর দেহ আমরা বাথরুমে অপ্রত্যাশিত অবস্থায় পাই, পরে আমরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করি। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে এবং তার বিষয়ে বিস্তারিত কিছু জানানো হচ্ছে না।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭