কালার ইনসাইড

সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের সংসারে ঝড়!


প্রকাশ: 14/11/2023


Thumbnail

সম্প্রতি ‘বিগ বস ১৭-এ জুটি হিসেবে এসেছেন ভারতীয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ও ব্যবসায়ী ভিকি জৈন। কিন্তু ‘বিগ বস- এর ঘরে ঢোকার পর থেকে টালমাটাল তাদের দাম্পত্য জীবন। এর আগে থকেই দর্শকদের একাংশের আশঙ্কা ছিলই, ‘বিগ বসএর ঘরেই না ভেঙে যায় অঙ্কিতার সাজানো-গোছানো সংসার। এবার যেন সেই আশঙ্কাই সত্যি হচ্ছে!

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অনেক টানাপোড়েন শেষে ভিকির মধ্যে ভালবাসা খুঁজে পেয়েছিলেন অঙ্কিতা। বেশ অনেকটা সময় একসঙ্গে সম্পর্কে থাকার পর অবশেষে ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন অঙ্কিতা।

‘বিগ বস-এর ঘরে অঙ্কিতার থেকেও বেশি নজর কেড়েছে ভিকির খেলা। পেশায় ব্যবসায়ী ভিকির জীবনধারা বেশ রঙিন ও নজরকাড়া। বিয়ের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় তাদের সুখী দাম্পত্য জীবনেরই ছবি দেখেছেন ভক্ত অনুরাগীরা। অথচ ‘বিগ বস-এর ঘরে ঢোকার পর থেকে অঙ্কিতা-ভিকির মধ্যকার তুমুল অশান্তি নজরে এল সবার।

‘বিগ বস-এর ঘরে কোনো সিদ্ধান্তেই একমত হতে পারছেন না দম্পত্তি। দিনের পর দিন স্ত্রীকে অপমান করছেন ভিকি। প্রতিবার ঝগড়ার পর ফের মিটমাট করে নিয়েছেন অঙ্কিতা। কিন্তু কিন্তু এবার যেন সহ্যের সীমা ছাড়িয়ে গিয়েছে এ অভিনেত্রীর। শোয়ের যে প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে ‘বিগ বস-এর খেলার নিয়ম অনুযায়ী ঘর আলাদা হয়েছে তাদের। স্ত্রী অঙ্কিতাকে ছেড়ে অন্য ঘরের বাসিন্দা হতে পেরে খুশি তার স্বামী। এতে মানসিকভাবে প্রচণ্ড ভেঙে পড়েছেন অঙ্কিতা।

দীপাবলির জমজমাট পর্বের পরই সবচেয়ে বেশি অশান্তি শুরু হয় তাদের মধ্যে। দর্শকদের কেউ কেউ এ কথাও বলছেন- ভিকির সঙ্গে প্রেম নেই অঙ্কিতার। স্বামীকে তিনি বলেন, তুমি স্বার্থপর বোকা মানুষ একটা, তুমি আমাকে ব্যবহার করেছো প্রতি মুহূর্তে। এবার থেকে আমি ভুলে যাব আমরা বিবাহিত। আমাদের রাস্তা আলাদা। তুমি তোমার মতো থাকো, আমি আমার মতো থাকব।‘

এমনই যখন অবস্থা সবার মনে একই প্রশ্ন তা হলে কি সত্যি সত্যি ভিকি-অঙ্কিতার বিয়ে ভাঙতে চলেছে?



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭