কালার ইনসাইড

সারিকার বেপরোয়া চলাফেরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/03/2018


Thumbnail

বিচ্ছেদের পর সারিকার জীবনটা ক্রমে বেপরোয়া হয়ে যাচ্ছে। বিচ্ছেদের পর জানিয়েছিলেন নিয়মিত অভিনয় করেবেন। কিন্তু কোথায়? কিছুদিন পর পর তিনি লাপাত্তা হয়ে যান। সর্বশেষ জড়ালেন নতুন এক কেলেঙ্কারিতে। এক নাট্য পরিচালকের শিডিউল ফাঁসিয়েছেন।

সারিকার বিরুদ্ধে এমন শিডিউল ফাঁসানোর অভিযোগ নতুন কিছু নয়। ক্যারিয়ারের শুরু থেকেই অনেক নির্মাতার শিডিউল ফাঁসিয়ে তিনি বিপাকে ফেলেছেন। এমন অভিযোগ একাধিক নির্মাতার। সর্বশেষ গেল বছর এপ্রিলে মানিকগঞ্জে রাঙাপরি মেহেদির বিজ্ঞাপনের শিডিউল ফাঁসান সারিকা। সে সময় তিনি যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন। যদিও পরবর্তীতে তার সঠিক প্রমাণ মিডিয়ার সামনে আনেননি।

এবার আবার শিডিউল ফাসানোর অভিযোগ উঠলো। বুধবার (২১ মার্চ) ৩টার ফ্লাইটে এ অভিনেত্রীর নেপাল যাওয়ার কথা ছিল। উদ্দেশ্য ছিল নাটকের শুটিং। কিন্তু সময়মতো নির্মাতা ও অন্যান্য শিল্পী কলাকুশলী উপস্থিত হলেও এয়ারপোর্টে ছিলেন না সারিকা। এমন অভিযোগ করেছেন নির্মাতা আসাদুজ্জামান আসাদ।

শুধু শিডিউল ফাঁসানোর অভিযোগ। আজকাল তিনি সিনেমাপাড়ায় ঘুরে বেড়ান। আর এ সিনেমা পাড়ায় ঘুড়ে বেড়ানোর খাতিরে তাকে চলচ্চিত্রের অনেকের সঙ্গেই রাত-বিরাতে বিভিন্ন পার্টিতে দেখা যায়। গুঞ্জন উঠেছে এক নায়কের সঙ্গে নাকি তাঁর প্রেম চলছে। অভিনেত্রী- মডেল হিসেবে যে সারিকা পরিচিতি পেয়েছে। তিনি আজকাল বিভিন্ন এলাকায় গিয়ে শো করেন। সেখানে মডার্ন ড্যান্স করেন। শোবিজের অনেকেই যা ভালো চোখে দেখেন না।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭