ইনসাইড গ্রাউন্ড

দুই খেলার ২ সেরা বিশ্বকাপের সেমিতে


প্রকাশ: 15/11/2023


Thumbnail

ওয়াংখেড়েতে ভারত-নিউজ়িল্যান্ড সেমিফাইনাল ম্যাচ দেখতে এসেছেন সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম। শচীন টেন্ডুলকারের সঙ্গে রয়েছেন তিনি। প্রথম সেমিফাইনালের আগে দুই দলের ক্রিকেটারদের সঙ্গে হাত মেলাতে দেখা গেল বেকহ্যামকে। সচিন এবং বেকহ্যাম একসঙ্গে মাঠে নামেন। তারপর দুই দলের ক্রিকেটারদের সঙ্গে হাত মেলান।

 

ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার বেকহাম বুধবার ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনাল দেখতে এসেছেন ইউনিসেফের দূত হিসাবে। বেকহাম মানেই বাঁকানো শটে গোল আর শচীন মানে নিখুঁত স্ট্রেট ড্রাইভ। একজনের পায়ে বল পড়লে ভয় পেতেন ডিফেন্ডাররা। আর শচীন ব্যাট করতে নামা মানে বোলারদের ঘুম উড়ে যাওয়া। দুই ভিন্ন খেলার দুই অন্যতম সেরা খেলোয়াড় ওয়াংখেড়েতে একসঙ্গে।

 

জাতীয় সঙ্গীতের সময় বেকহাম এবং শচীনকে দেখা গেল বাউন্ডারিতে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন। বেকহামের দেশ বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারেনি ঠিকই। কিন্তু ইংরেজ ফুটবলার চলে এসেছেন ক্রিকেটের সেমিফাইনাল দেখতে।

২০১১ সালে ওয়াংখেড়ের মাঠেই বিশ্বকাপ জিতেছিল মাহেন্দ্র সিংহ ধোনির ভারত। সেই মাঠেই ১২ বছর পর সেমিফাইনাল খেলতে নেমেছেন রোহিত শর্মারা। চার বছর আগে নিউজ়িল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছিল ভারতকে। সেই ম্যাচের বদলা নেওয়ার সুযোগ রয়েছে তাদের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭