ইনসাইড বাংলাদেশ

সিলেটে মশাল মিছিল থেকে আগুন, বিএনপির ৭ নেতাকর্মীকে আটক


প্রকাশ: 15/11/2023


Thumbnail

সিলেট নগরের বারুতখানা এলাকায় মশাল নিয়ে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় মশাল দিয়ে সড়কের উপর আগুন ধরিয়ে দেন তারা। এ ঘটনায় বিএনপির ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসি ঘোষণার ঠিক আগমুহূর্তে এ ঘটনা ঘটে। এ সময় আতঙ্কে দোকানপাট বন্ধ করে দেন ব্যবসায়ীরা। পরে পুলিশ তাদের ধাওয়া করলে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এ সময় পুলিশ দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। এর আধঘণ্টা আগে নগরের বারুতখানা এলাকা থেকে মশাল মিছিল বের করে বিএনপির কর্মী-সমর্থকরা।

সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটাতে একদল লোক মশাল মিছিল বের করে জনমনে আতঙ্কের সৃষ্টি করে। পুলিশ যানমালের নিরাপত্তায় তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পুলিশ। বিএনপির মিছিল থেকে তিনজনকে ও পরে সন্দেহভাজন আরও চারজনসহ মোট ৭ জনকে আটক করা হয়েছে। যে কোনো ধরনের নাশকতা প্রতিরোধে পুলিশ সতর্ক রয়েছে বলেও জানান তিনি।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭