কালার ইনসাইড

পুত্রবধু ঐশ্বরিয়ার সাথে কি দূরত্ব বাড়ছে বচ্চন পরিবারের?


প্রকাশ: 18/11/2023


Thumbnail

গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় গুঞ্জন, ফাটল ধরেছে বচ্চন পরিবারে। মূলত ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে নাকি দূরত্ব বেড়েছে বচ্চনদের। যার প্রভাব দেখা গেছে অভিনেত্রীর ৫০তম জন্মদিনে।  চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। ১ নভেম্বর তাঁর পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিনটি উদ্‌যাপন করেছিলেন ঐশ্বরিয়া। দায়সারা ভাবেই শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অভিষেক।

ঐশ্বরিয়ার জন্মদিনে বচ্চন পরিবারের অন্য সদস্যদের কেউ সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছাবার্তাও দেননি। এ বার নাতনি আরাধ্যার জন্যেও সেই একই ব্যবহার বচ্চন পরিবারের! গতকাল শুক্রবার ১৭ নভেম্বর ছিল বলিউডের জনপ্রিয় তারকা অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায়ের একমাত্র মেয়ে আরাধ্যা বচ্চনের জন্মদিন। ১৩ বছরে পা দিল অভিষেক ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্যা। তবে এদিন আরাধ্যাকে বাবা, মা শুভেচ্ছা জানালেও এখন পর্যন্ত নাতনিকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি তার দাদু বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন।

মেয়েই জীবনের সব থেকে বড় উপহার, সমাজমাধ্যমের পাতায় লেখেন ঐশ্বরিয়া। মেয়েকেই পৃথিবীতে সব থেকে বেশি ভালবাসেন, জানিয়েছেন অভিষেকও। কিন্তু আরাধ্যার বাবা-মা ছাড়া বচ্চন পরিবারের অন্যরা একেবারে চুপ। অন্তত সমাজমাধ্যম দেখলে তা-ই মনে হচ্ছে।

এমনিতে সমাজমাধ্যমে খুবই সক্রিয় দাদু অমিতাভ বচ্চন। বিশ্বকাপ নিয়ে প্রায় প্রতি দিনই কিছু না কিছু পোস্ট দিচ্ছেন। কিন্তু নাতনির জন্মদিনে একটি বাক্যও খরচ করেননি তিনি। বৌমা ঐশ্বরিয়ার জন্মদিনে মুখে কুলুপ এঁটেছিল বচ্চন পরিবার। এবার নাতনি আরাধ্যার জন্মদিনে একই ঘটনার পুনরাবৃত্তি ভাবাচ্ছে অনুরাগীদের।

অবশ্য সমাজমাধ্যমই জীবনের সবটা জুড়ে নয়। প্রকাশ্যে শুভেচ্ছা না জানালেও বাস্তবে দাদু-নাতনির মধ্যে এই দিন কোনও কথা হয়েছে কি না, তা জানা যায়নি। নাতনি এমনিতে দাদুর বেশ প্রিয় পাত্রী। এর আগে জন্মদিনে তিনি আরাধ্যাকে নানা নামীদামি উপহারে ভরিয়েছেন। তবে নাতনি আরাধ্যার জন্মদিনে কেন তিনি চুপ, এমন প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭