ইনসাইড পলিটিক্স

নওগাঁয় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা


প্রকাশ: 19/11/2023


Thumbnail

নওগাঁয় অটোরিকশা থেকে নামিয়ে কামাল আহমেদ (৫২) নামে এক বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৮ নভেম্বর) রাত ৯টার দিকে শহরের ইয়াদ আলীর মোড় এলাকায় হেলমেট ও মাস্ক পরিহিত ৬-৭ জন যুবক পথরোধ করে তাকে কুপিয়ে হত্যা করে।

নিহত কামাল আহমেদ নওগাঁ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি। এছাড়া তিনি নওগাঁ জেলা ট্রাক বন্দোবস্তকারী সমিতির সাবেক সভাপতি। কামাল আহমেদ সাংস্কৃতিক সংগঠন নওগাঁ নজরুল একাডেমির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) নওগাঁ জেলা কমিটির সদস্য ছিলেন।

স্থানীয়রা জানায়, রাত ১০টার দিকে সড়কের পাশে কামাল হোসেন মোটরসাইকেলে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় হঠাৎ মুখোশধারী ও হেলমেটধারী ৫ থেকে ৭ জন যুবক চাপাতি ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে কুপিয়ে জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। দুর্বৃত্তরা কামালের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। ঘটনার পর রক্তাক্ত অবস্থায় কামাল হোসেনকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকাণ্ডের কারণ এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নওগাঁ সদর থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন, লাশের পিঠে ও ঘাড়ে চাপাতির মতো ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে এবং কারা তাকে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

ময়নাতদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭