ইনসাইড বাংলাদেশ

নওগাঁয় দূর্বত্তের ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু


প্রকাশ: 19/11/2023


Thumbnail

নওগাঁয় কামাল আহমেদ (৫২) নামে ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা। শনিবার (১৮ নভেম্বর) রাত ৯টার দিকে নওগাঁ শহরের ইয়াদ আলীর মোড় এলাকায় হেলমেট ও মাস্ক পরা কয়েকজন দুর্বত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত কামাল আহমেদ নওগাঁ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি বলে জানা গেছে। তিনি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড রজাকপুর মহল্লার মৃত মমতাজ উদ্দিনের ছেলে।

 

স্থানীয়, পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে কামাল আহমেদ পার্শবর্তী সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। পথে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসকড়ের ইয়াদ আলীর মোড় এলাকায় পৌঁছালে হেলমেট পরিহিত তিনটি মোটরসাইকেলে ৬-৭ জন লোক অটোরিকশাটির পথরোধ করে দাঁড়ায়। এসময় কামাল আহমেদকে অটোরিকশ থেকে নামিয়ে দূর্বত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় কামাল আহমেদকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক কামাল হোসেন বলেন- হাসপাতালে নেওয়ার আগেই রোগী মারা গেছে। নিহতের ঘাড় ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। রক্তক্ষরণের কারণে মৃত্যু হয়েছে।

 

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান  বলেন- মরদেহের পিঠে ও ঘাড়ে চাপাতি জাতীয় ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। কী কারণে কারা তাকে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। দূর্বত্তদের সনাক্তের চেষ্টা চলছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭