ইনসাইড বাংলাদেশ

মহাদেবপুরে ব্যবসায়িকে হত্যা, আটক ২


প্রকাশ: 19/11/2023


Thumbnail

নওগাঁর মহাদেবপুরে মামুন(৩২)  নামে এক কংক্রিটের খুঁটি ব্যবসায়িকে মাথায় জখম করে হত্যা করা হয়েছে। এসময় ব্যবসায়ির দুই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ট্রাক চালক ও চালকের সহযোগীকে আটক করা হয়েছে।

 

রোববার (১৯ নভেম্বর) দুপুরে সাড়ে ১২টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের পাশে ফয়েজ উদ্দিন হিমাগারের পাশে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ি মামুন সদর উপজেলার জবারমোড়ের বাসীন্দা। আটকরা হলেন- একই গ্রামের ট্রাক চালক সুমন হোসেন ও চালকের সহযোগী সজিব হোসেন।

 

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাজশাহীতে এক ব্যবসায়ির কাছে ট্রাক যোগে  কংক্রিটের খুঁটি (সিমেন্টের খুঁটি) বিক্রি করতে গিয়েছিলেন। খুঁটি বিক্রি করে দুই লাখ টাকা সহ আবারও ওই ট্রাকে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাতের কোন এক সময় ট্রাক চালক ও সহযোগি মামুনকে মাথার পেছনে জখম করে হত্যা করে। পরে মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের  ফয়েজ উদ্দিন হিমাগারের পাশে মরদেহ ফেলে রাখে। ঘটনার পর পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সুমন ও সজিব কে আটক করে। তাদের দেয়া তথ্যমতে হিমালয়ের পাশে জঙ্গলের মধ্যে প্রায় ১ ঘন্টা খোঁজাখুঁজি করে মরদেহ উদ্ধার করা হয়।

 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন- মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ঘটনায় দুইজন আটক রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭