ইনসাইড বাংলাদেশ

মনোনয়নপত্র জমা দিলেন অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক


প্রকাশ: 20/11/2023


Thumbnail

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন চক্ষু বিশেষজ্ঞ ও স্বাস্থ্যের সাবেক মহাপরিচালক, দীন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক।

সোমবার (২০ নভেম্বর) দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

উল্লেখ্য যে, ডা. দীন মোহাম্মদ নূরুল হক প্রধানমন্ত্রীর অত্যন্ত ঘনিষ্ঠ এবং আস্থাভাজন চিকিৎসক হিসেবে পরিচিত। এছাড়াও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক হিসেবেও তিনি তার মেধা, যোগ্যতা ও অসাধারণ গুণাবলীর স্বাক্ষর রেখেছেন।

ডা. দীন মোহাম্মদ নূরুল বলেন, একজন প্রতিনিধি যে কি করতে পারে এটা আমি প্রমাণ করতে চাই। আল্লাহ যদি চায়, আমি দেখিয়ে দিতে চাই একজন জনপ্রতিনিধি চাইলে কি না করতে পারে। এটা আমি দেখিয়ে দিতে চাই সেই আত্মবিশ্বাস আমার রয়েছে। আমি সারাজীবন মানুষের জন্য করেছি। এলাকার জন্য আরও কিছু করতে চাই।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি, জননেত্রী শেখ হাসিনা সরকার আবার যদি ক্ষমতায় আসে। তাহলে নিশ্চয়ই আমি আমার এরাকার জনগণের পাশে থেকে তাদের সুখ-দুঃখের অবসান ঘটাতে পারবো ইনশাআল্লাহ।

স্বাস্থ্যখাত নিয়ে পরিকল্পনার বিষয়ে তিনি বলেন, আমার স্বাস্থ্যখাত নিয়ে অনেক পরিকল্পনা আছে। যেহেতু স্বাস্থ্যখাতেই আমি ৪০ বছর কাজ করেছি। জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে চান। তার জন্য কি কি করতে হবে তা আমি ভালো করে বুঝি। সে জন্যই আমি এটা পারবো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭