কালার ইনসাইড

হঠাৎ ডিবি কার্যালয়ে তানজিন তিশা!


প্রকাশ: 20/11/2023


Thumbnail

অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে অভিনেত্রী তানজিন তিশার প্রেম গুঞ্জন এবং আত্মহত্যাচেষ্টার ঘটনা নিয়ে কয়েকদিন ধরে উত্তাল শোবিজ পাড়া। সেসব ঝামেলা নিয়ে এবার মহানগর গোয়েন্দা পুলিশ বা ডিবি কার্যালয়ে গেলেন ছোটপর্দার এই অভিনেত্রী।

সোমবার (২০ নভেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর মিন্টো রোডে ডিবিপ্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে ডিবি কার্যালয়ে যান তিনি। তবে তিনি কার বা কাদের বিরুদ্ধে অভিযোগ জানাতে সেখানে গেছেন, নাকি অন্য কোনো দরকারে গেছেন, আপাতত সেসব কিছু জানা যায়নি।

গত বুধবার মধ্যরাতে হঠাৎই তিশার আত্মহত্যাচেষ্টার খবরছড়িয়ে পড়ে। গুঞ্জন ছড়ায়, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের জটিলতার জের ধরে বাসায় ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। সেই বিষয়টি নিয়েই অভিনেত্রী মুঠোফোনে এক সাংবাদিকের সঙ্গে কথা বলতে গিয়ে উত্তেজিত হয়ে পড়েন। তিনি সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেন। আইনি প্রভাব খাটানোর কথা বলে হুঁশিয়ারিও দেন। পরে অবশ্য ভুল বুঝতে পেরে ফেসবুক পোস্টের মাধ্যমে সাংবাদিকদের কাছে ক্ষমাও চান।

এদিকে, ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ার পর একদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফেরেন তিশা। এরপর বৃহস্পতিবার রাতে ফেসবুকে লাইভে এসে অভিনেত্রী দাবি করেন, তিনি আত্মহত্যাচেষ্টা করেননি।

তিশা জানান, তিনি ঘুমের ওষুধ খেয়েছিলেন ঠিকই, তবে তা ঘুমানোর জন্য, আত্মহত্যার জন্য নয়। কিন্তু ওষুধের ডোজ বেশি হয়ে যাওয়ায় তিনি বমি করতে থাকেন এবং একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে হাসপাতালে নিয়ে তাকে ওয়াশ করা হয়।

তবে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে সম্পর্কের বিষয় নিয়ে পরিষ্কার করে কিছু জানাননি। সম্পর্কের কথা স্বীকার করেননি আবার অস্বীকারও করেননি। রেখে দেন রহস্য। বলেন, ‘ফারহানের সঙ্গে আমার সম্পর্কের বিষয়টি ব্যক্তিগত। সেসব নিয়ে কোনো কথা বলব না।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭