কালার ইনসাইড

প্রথমবার সিনেমায় অভিনয় ফারুকীর, মুক্তি পাবে ৩০ নভেম্বর


প্রকাশ: 20/11/2023


Thumbnail

নুসরাত ইমরোজ তিশার সঙ্গে নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকীর প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমা। যেখানে প্রথমবারের মতো অভিনয় করেছেন নির্মাতা ফারুকী। সিনেমাটির চিত্রনাট্যও যৌথভাবে লিখেছেন ফারুকী ও তিশা। খবরটি সবারই জানা।

এবার জানা গেল, ফারুকী অভিনীত ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমাটির মুক্তির তারিখ । সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন, চলতি মাসের শেষে অর্থাৎ ৩০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। তারিখটি বিশেষভাবে মনে রাখার জন্য দর্শকদের অনুরোধও করেছেন এ নির্মাতা।

ফেসবুকে এ সুখবর জানানোর পাশাপাশি ওটিটি প্লাটফর্ম চরকির পেজের একটি ভিডিও শেয়ার করেছেন ফারুকী। ১ মিনিট ১৭ সেকেন্ডের ওই ভিডিওটি সিনেমাটির ট্রেলার। ক্যাপশনে চরকি লিখেছে, ‘সিনেমা আর জীবন মিলেমিশে একাকার! ৩০ নভেম্বর চরকিতে আসছে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’।’

চরকিতে ১২ জন নির্মাতার ১২টি সিনেমার প্রজেক্ট ‘মিনিস্ট্রি অব লাভ’। এটির তত্ত্বাবধানে আছেন মোস্তফা সরওয়ার ফারুকী। আর এই প্রজেক্টের অংশ হিসেবে দুটি সিনেমা নির্মাণ করছেন তিনি নিজেই। একটি ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’, অন্যটি ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭