ইনসাইড বাংলাদেশ

আবারো দূর্বত্তের ছুরিকাঘাতে এক বিক্রয় প্রতিনিধির মৃত্যু


প্রকাশ: 21/11/2023


Thumbnail

নওগাঁয় আবারো দূর্বত্তের ছুরিকাঘাতে মামুনুর রশিদ মামুন (৩৫) নামে বেসরকারি কোম্পানির বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টায় নওগাঁ সদর উপজেলার বক্তারপুর এলাকায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত মামুনুর রশিদ মামুন সদর উপজেলার মাতাসাগর গ্রামের জুয়েল হোসেনের ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়- মামুনুর রশিদ মামুন একটি বেসরকারি কোম্পানির বিক্রয় প্রতিনিধি। প্রতিদিন সকালে ব্যাটারি চালিত অটোরিকশায় ফুড প্রডার্ক (খাদ্য সামগ্রি) নিয়ে বিভিন্ন দোকানে বিতরণ করেন। ওইদিনই বিকেলে আবার দোকানগুলো থেকে জিনিসপত্রের মূল্য হিসেবে টাকা দাম সংগ্রহ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বক্তারপুর এলাকায় মোটরসাইকেল নিয়ে এসে দূর্বত্তরা পথরোধ করে শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই করে চলে যায়। শরীরের বিভিন্ন স্থানে বিশেষ করে হাতে-পায়ে ও বুকে গুরুত্বর জখম ছিল। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসার পথে মামুনুর রশিদ মামুন মারা যান।

নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাকিব হাসান বলেন, শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে বুকে ফুসফুসে গুরুত্বর আঘাতের কারণে মৃত্য হতে পারে। হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।

 

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন- ঘটনাটি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্যনিয়ন্ত্রণ আইন২০১৮ অনুযায়ী ধামইরহাট থানায় একটি মামলা রুজু করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭