কালার ইনসাইড

আসছে ‘টাইগার-৪’!


প্রকাশ: 21/11/2023


Thumbnail

বলিউডের বক্স অফিসে চলছে টাইগার ঝড়। সালমান-ক্যাটরিনা অভিনীত সিনেমাটি গত ১২ নভেম্বর দীপাবলিতে মুক্তি পেয়েছে। মুক্তির পরপরই  বক্স অফিসে বেশ সাড়া ফেললেও বর্তমানে সিনেমাটির আয় বেশ কমে গিয়েছে। টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় এবং শেষ সিনেমা হিসেবেই ধরা হয়েছিল সালমানের ‘টাইগার ৩’।

তবে সেই ধারনাকে মিথ্যা প্রমাণ করে টাইগার-৪ সিনেমা নিয়ে আসার ঘোষণা দিয়েছেন সালমান খান। তিনি জানান, টাইগার-৪ আসছে। সেখানে টাইগার ও জোয়া হয়ে ধরা দেবেন সালমান ও ক্যাটরিনা কাইফ।

টাইগারের প্রসঙ্গ টেনে সালমান খান বলেন, ‘টাইগার-১ থেকে টাইগার-৩ দেখলেন আপনারা, তাও আমার ৫৭ বছর বয়সে। এবার ৬০ বছর বয়সে ‘টাইগার-৪’ দেখার জন্য প্রস্তুতি নিন।

তিন বছর পরই সালমান ৬০-এ পা দেবেন। নিজের ৬০তম জন্মদিনেই টাইগার-৪ আনার ইঙ্গিত দিলেন ভাইজান। তখন টাইগার ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমাটি আসবে। সালমানের ঘোষণার সময় চমকে ওঠেন ক্যাটরিনা। অবাক হয়ে তাকিয়ে ছিলেন তার দিকে।

মণীশ শর্মা পরিচালিত টাইগার-৩ সিনেমা ইতোমধ্যেই গ্লোবাল বক্স অফিসে ৩০০ কোটি পার হয়ে গেছে। এতে সালমান খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে খল চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ ‘পাঠান’ শাহরুখ খান ও ‘কবির’ হিসেবে হৃতিক রোশনের উপস্থিতি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭