কালার ইনসাইড

‘একটি ঘটনা, চারটি গল্প, একটি অস্পষ্ট সত্য’ নিয়ে ‘কড়ক ‍সিং’র রহস্য উদঘাটন মিশন!


প্রকাশ: 21/11/2023


Thumbnail

ভারতের গোয়ায় সোমবার (২০ নভেম্বর) থেকে শুরু হয়েছে গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। যেখানে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’র ট্রেলার দেখানো হয়েছে। এদিন ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত ছিলেন জয়া। এই সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হলো পাঁচবার বাংলাদেশের জাতীয় পুরস্কারজয়ী এ অভিনেত্রীর।

সিনেমাটির প্রথম পোস্টার প্রকাশিত হয় চলতি মাসের ৯ নভেম্বর। তবে কোনো প্রেক্ষাগৃহে নয়, ছবিটি শিগগিরই মুক্তি পেতে চলেছে ভারতের ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে।

২০২২-এর শেষের দিকে প্রজেক্টটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন দুই বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী। শুটিং ও নির্মাণের যাবতীয় কাজ শেষে ফার্স্ট লুক পোস্টারের মাধ্যমে তার হিন্দি সিনেমার ব্যাপারটি চূড়ান্ত হয়। শুধু ক্যারিয়ারের একটি নতুন অধ্যায়ই নয়; এর মাধ্যমে ভারতের প্রতিভাবান সব চলচ্চিত্র কর্মীদের সাহচর্য পেলেন এই অভিনেত্রী। 

সোমবার সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। সিনেমাতে পঙ্কজ ত্রিপাঠীর প্রেমিকা ন্যায়না চরিত্রে অভিনয় করেছেন জয়া। ট্রেলারে কখনও তাদেরকে রেস্তোরাঁয় ডেট করতে, কখনও বিছানায় অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। রহস্যের ভিড়ে তাদের রসায়ন সিনেমাটিতে ভিন্ন স্বাদ যোগাবে বলে মনে করছে দর্শক।

এদিকে ট্রেলারটি পোস্ট করে জয়া আহসান লিখেছেন, ‘একটি ঘটনা, চারটি গল্প, একটি অস্পষ্ট সত্য। কড়ক সিং কি তার সত্যটা খুঁজে বের করতে পারবে?’

উল্লেখ্য, ‘কড়ক সিং’ সিনেমায় পঙ্কজ ত্রিপাঠি ও জয়া আহসানের সঙ্গে রয়েছেন বলিউডের সানজানা সাঙ্ঘি, মালায়লাম তারকা পার্বতী থিরুবথু, দিলীপ শঙ্কর, পরেশ পাহুজা, বরুণ বুদ্ধদেব সহ আরও অনেকে। আগামী ৮ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পাবে সিনেমাটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭