কালার ইনসাইড

বচ্চন পরিবার ছেড়ে বাবার বাড়িতে ঐশ্বরিয়া, সংসার ভাঙার গুঞ্জন!


প্রকাশ: 22/11/2023


Thumbnail

ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনকে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি যেন দিন দিন বেড়েই চলেছে। এ নিয়ে মুখে কিছু না বললেও ঐশ্বরিয়া রাই বচ্চনের সাম্প্রতিক কিছু পদক্ষেপ বুঝিয়ে দিচ্ছে, এবার আর গুঞ্জন নয়, বরং বচ্চন পরিবারকে ত্যাগ করতে চলেছেন ঐশ্বরিয়া রাই।

টাইমস অব ইন্ডিয়ার সূত্রমতে, বচ্চন পরিবার ত্যাগ করেছেন ঐশ্বরিয়া রাই ও তার মেয়ে আরাধ্যা। তার এই বাড়ি থেকে বেরিয়ে যাওয়াটা একেবারেই স্বাভাবিক ঘটনা নয়। কানাঘুষা চলছে, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন।

নতুন খবর হলো, বেশ কয়েকদিন ধরেই বাপের বাড়িতে রয়েছেন ঐশ্বরিয়া। মেয়ে আরাধ্যাকে নিয়ে সময় কাটাচ্ছেন মায়ের সঙ্গে। হুট করে কেন বাবার বাড়িতে গিয়েছেন— তাও কিন্তু খোলাসা করেননি ঐশ্বরিয়া। আপাতত নাকি বেশ কয়েকদিন মায়ের কাছেই থাকবেন তিনি।

অন্যদিকে, নাতনি আরাধ্যার জন্মদিনে শুভেচ্ছা জানাননি অমিতাভ বচ্চনও। আবার বিগ-বির জন্মদিনে জয়া বচ্চনকে ক্রপ করে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা গেছে অ্যাশকে। উল্টো দিকে আবার ঐশ্বরিয়ার জন্মদিনে অভিষেকের কাছ থেকে তেমন কোনো শুভেচ্ছা পাননি ঐশ্বরিয়া। এই সব ঘটনাকেই দুয়ে দুয়ে চার করছেন অনুরাগীরা। প্রশ্ন উঠছে অভিষেক ঐশ্বরিয়ার দাম্পত্যজীবনে কি তাহলে ফাটল ধরেছে! নিন্দুকদের মুখে নানা কথা শোনা গেলেও বচ্চন পরিবার কিন্তু কিছু না বলে মুখে কুলুপ এঁটেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭