কালার ইনসাইড

ছয় অভিনয়শিল্পীর ‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’ উৎসব


প্রকাশ: 22/11/2023


Thumbnail

এ সময়ের তিন তারকা জুটি নিয়ে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। যাতে জুটি হয়ে অংশ নিচ্ছেন সময়ের আলোচিত ছয়জন তারকা- জিয়াউল ফারুক অপূর্ব, তানজিন তিশা, ফারহান আহমেদ জোভান, তটিনী, তৌসিফ মাহবুব ও নীহা। ক্লোজআপ নিবেদিত এই উৎসব অনুষ্ঠিত হবে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে।

উৎসবটি সম্পর্কে নিশ্চিত করেছে সিএমভি ও ক্লোজআপ কর্তৃপক্ষ। তারা জানান, ছয় অভিনয়শিল্পীকে নিয়ে তিনটি প্রেমের গল্পের নাটক দিয়ে সাজানো হচ্ছে উৎসব। ভালোবাসা দিবস ছাড়া বিশেষ নাটক নিয়ে দেশে এমন উৎসব আগে হয়নি।

প্রথমবারের মতো এমন উৎসব আয়োজন প্রসঙ্গে সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, নভেম্বরের শেষ সপ্তাহ থেকে এই উৎসব শুরু হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। উৎসবের প্রথম পর্বে থাকছে তিনটি বিশেষ নাটক। এর মধ্যে থাকছে জাকারিয়া সৌখিনের ‘পথে হলো দেরি’, প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘হৃদয়ে হৃদয়’। এই তিন বিশেষ নাটকে যথাক্রমে অভিনয় করছেন অপূর্ব-তটিনী, তৌসিফ-তিশা এবং জোভান-নীহা।

তিনি আরও বলেন, ‘আমরা বরাবরই চেয়েছি গানে ও নাটকে মানসম্পন্ন কাজ উপহার দিতে। ক্লোজআপকে সঙ্গে পেয়ে আমাদের সেই যাত্রা আরও উৎসবমুখর হলো। আমরা বিশ্বাস করি, সামনে আরও বড় পরিসরে এই উৎসব করতে পারব।’ 

এ ধরনের উৎসব আয়োজনের মধ্য দিয়ে নাটক নির্মাণ ও প্রচারের বিষয়টিকে ইতিবাচক দৃষ্টিতে দেখছেন তিন নাটকের নির্মাতা, শিল্পী ও কলাকুশলীরা। তাঁদের মতে, অস্থির এই সময়ে এ ধরনের উদ্যোগ শুভবার্তা দেয়।

জানা যায়, ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যালের নাটকগুলোর বিস্তারিতসহ উৎসবের সময়সূচি প্রকাশ করা হবে সিএমভির ফেসবুক পেজে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭