ইনসাইড গ্রাউন্ড

হঠাৎ বিসিবিতে সাকিব, কি কারণ?


প্রকাশ: 22/11/2023


Thumbnail

ভারত বিশ্বকাপে বাংলাদেশ দারুণভাবে ব্যর্থ হয়েছে। সাকিব ইনজুরিতে পড়ে বাংলাদেশের হয়ে সর্বসাকুল্যে দুটি ম্যাচ খেলতেই পারেননি। শেষ ম্যাচের আগেই তিনি আঙুলের চোট নিয়ে ঢাকায় চলে আসেন। ইনজুরির কারণে তিনি সব নিউজিল্যান্ড সিরিজে নেই। বিশ্রামে থাকা সাকিব হঠাৎ বিসিবিতে গিয়েছিলেন আজ। তার বিসিবিতে যাওয়ার কারণ নিয়ে দেখা দিয়েছিল কৌতুহল।

বিশ্বকাপ মিশন শেষ করে দেশে ফিরেই তিনি আমেরিকায় পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন। যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় কেনেন জাতীয় সংসদ নির্বাচনের তিন আসনের মনোনয়ন ফরম। গতকাল (২১ নভেম্বর) দেশে ফিরেই সোজা আওয়ামী লীগের অফিসে গিয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে এসেছেন। এরপর আজ বুধবার (২২ নভেম্বর) বিসিবিতে হাজির হয়েছেন সাকিব।

 

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে হাজির হয়ে কিছুক্ষণ ক্রিকেট অপারেশন্স রুমে অবস্থান করেন তিনি। এরপরই হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে, জাতীয় দলের টিম ডিরেক্টর ও নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেছেন টাইগার অধিনায়ক।

 

বিসিবিতে সাকিব এসেছিলেন আঙুলে ব্যান্ডেজ নিয়েই। বিসিবির চিকিৎসক সূত্রে জানা গেছে, সাকিব আজ মূলত বিসিবিতে গিয়েছিলেন আঙুলে লাগানো স্প্রিং বদলানোর জন্য। সে সময় তিনি জানান, কমপক্ষে তিন সপ্তাহ আঙুলে ব্যান্ডেজ নিয়েই ঘুরতে হবে সাকিবকে, যার দুই সপ্তাহ এরই মধ্যে পেরিয়ে গেছে। অর্থ্যাৎ আরও এক সপ্তাহ আঙুল ব্যান্ডেজ করাই থাকবে তার।

 

সেই চিকিৎসক আরও জানান, সাধারণত তিন সপ্তাহ পর ব্যান্ডেজ খুলে এক্স-রে করা হয়। সে হিসেবে আর এক সপ্তাহ পরে সাকিবের চোট পাওয়া আঙুল এক্স-রে করা হবে। এরপরেই তার ইনজুরির সবশেষ অবস্থা নিয়ে জানা সম্ভব হবে।

 

দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে টাইগাররা ফিরতি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে যাবে। সিরিজে সাকিবের খেলার সম্ভাবনা নির্ভর করছে এক সপ্তাহ পর আঙুলের এক্স-রে করার পরই এমনটাই জানিয়েছেন সেই চিকিৎসক।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭