ইনসাইড বাংলাদেশ

লক্ষীপুর-২ ও ৩ আসনে নৌকার মাঝি হতে মনোয়নপত্র জমা দিয়েছেন ১৬ জন


প্রকাশ: 23/11/2023


Thumbnail

লক্ষ্মীপুর জেলার দুই ও তিন সংসদীয় আসনে নৌকার মাঝি হতে দলীয় মনোয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন বিভিন্ন পর্যায়ের ১৬ জন আওয়ামী লীগ নেতা। এতে কেন্দ্রীয়, জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের অনেক ত্যাগী নেতারাও রয়েছেন। দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে তারা গত এক বছর ধরে এলাকায় প্রচার-প্রচারণাসহ নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন।

 

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসন থেকে ছয়জন আওয়ামী লীগের মনোয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। তারা হলেন- বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, ‘আমরা ক’জন মুজিব সেনা’র প্রতিষ্ঠাতা সভাপতি এএফ জসিম উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. এহসানুল কবীর জগলুল, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য নেওয়াজ শরীফ ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম। দলীয় নেতা কর্মীদের সাথে কথা বলে জানা যায় ৬ জন মনোয়ন পত্র জমা দিয়েছে সঠিক। কিন্তু লক্ষীপুর জেলা আওয়ামী লীগের  দুর্দিনে দুইজন কে নেতাকর্মীরা সব সময় পাশে পেয়েছেন। এক জন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর ২ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট নুরুউদ্দিন চৌধুরী  নয়ন এমপি  এবং কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, নেতাকর্মীরা আরো বলেন এই দুজনের মধ্যেই যিনি  নৌকা মার্কা মনোয়নপত্র পাবেন আমরা তাকে আমাদের মূল্যবান ভোট দিয়ে এমপি নির্বাচিত করে জাতীয় সংসদে পাঠাবো। 

 

লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে ১০ জন আওয়ামী লীগের মনোয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। তারা হলেন- বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের এমএ সাত্তার, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এমএ হাসেম, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য খোকন চন্দ্র পাল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি নুরুল হুদা পাটওয়ারী, প্রয়াত সংসদ সদস্য একেএম শাহজাহান কামালের স্ত্রী ফেরদৌসী কামাল, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শওকত হায়াত, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইনুল আহমেদ তানভীর। 

 

এ দিকে লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মিয়া গোলাম ফারুক পিংকু বাংলা ইনসাইডার  কে বলেন। আমি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সুখে এবং দুঃখে সকল স্তরের দলীয় নেতা কর্মীদের পাশে ছিলাম মৃত্যু পর্যন্ত থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নমিনেশন  দেন ইনশাআল্লাহ আমি লক্ষ্মীপুর ৩ আসনের সর্বস্তরের জনগণের জন্য কাজ করবো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭