ক্লাব ইনসাইড

ইবিতে খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় তদন্ত কমিটি


প্রকাশ: 23/11/2023


Thumbnail

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ক্রিকেট ও ফুটবল খেলাকে কেন্দ্র করে দফায় দফায় মারামারির ঘটনায় ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান তথ্যটি নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, কমিটিতে চারুকলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ এইচ এম আক্তারুল ইসলামকে আহ্বায়ক ও সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেনকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আসাদুজ্জামান ও খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী। কমিটিকে দ্রততম সময়ের মধ্যে ঘটনার কারণ অনুসন্ধানপূর্বক ভবিষ্যত করণীয় বিষয়ে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. এ এইচ এম আক্তারুল ইসলাম বলেন, এখনও চিঠি হাতে পাইনি। চিঠি হাতে পেলে তদন্ত কমিটির সবাইকে নিয়ে মারামারির প্রকৃত ঘটনা উদঘাটন পূর্বক প্রতিবেদন দাখিল করবো।

এর আগে গত ২১ নভেম্বর বিকেল ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে খেলাকে কেন্দ্র করে দফায় দফায় ক্রিকেট ও ফুটবল খেলোয়াড়দের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭