কালার ইনসাইড

ভালবাসা-শ্রদ্ধা ও ভয়ংকর অ্যাকশনের সমন্বয়ে ট্রেলারেই বাজিমাত করলো ‘অ্যানিমেল’


প্রকাশ: 23/11/2023


Thumbnail

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) প্রকাশ করা হয়েছে রণবীর কাপুরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অ্যানিমেল’ এর ট্রেলার। দীর্ঘদিন অপেক্ষা করার পর টানটান উত্তেজনাপূর্ণ দুর্দান্ত এক ট্রেলার দেখলো দর্শকমহল। সাড়ে তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেলারে ফোকাস করা হয়েছে বাবার প্রতি ছেলের সীমাহিন ভালোবাসা ও আবেগ, পাশাপাশি ভয়ংকর অ্যাকশন। ছোট্ট এই ঝলক দেখেই দর্শক-সমালোচকরা বলছেন, ‘অ্যানিমেল’ একটি রোমাঞ্চকর জার্নি হতে যাচ্ছে।

ট্রেলারে রণবীর কাপুরকে তার ক্যারিয়ারের সবচেয়ে দুর্ধর্ষ লুকে দেখা গেছে। রক্তাক্ত রণবীর যেন প্রতি মুহূর্তে আতঙ্ক ছড়িয়েছেন পর্দায়। একদিকে বাবার প্রতি গভীর ভালোবাসা, অপরদিকে বাবার ওপর হামলাকারীদের নির্মুল করার প্রতিজ্ঞা। গ্যাংস্টার জগতে তোলপাড় ফেলে দেওয়া হিংস্রমুর্তি ধারণ করা রণবীরকে কখনো ছুরি, কখনো কুড়াল এবং কখনো মেশিনগান দিয়ে ভয়ঙ্কর সব আক্রমনের দৃশ্যে দেখা গেছে।

‘আজকের পর যদি তোমার ওপর একটা আঁচড় আসে, দুনিয়া জ্বালিয়ে দেব বাবা’- এমন আকর্ষণীয় কিছু সংলাপও মিলেছে ট্রেলারে। ‘অ্যানিমেল’ এর মাধ্যমে ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’-এর সফলতার পর রণবীর কাপুর এই বছরের সবচেয়ে আলোচিত পারফরম্যান্স দিতে যাচ্ছেন। ‘কবির সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমাটির ফার্স্ট লুক টিজার আরো আগেই প্রকাশ হয়েছে।

আর এখন ট্রেলারটি প্রকাশের পরপরই  রীতিমতো হৈচৈ পড়ে গেছে ভক্তদের মাঝে। বহুল প্রত্যাশিত ‘অ্যানিমেল’-এর ট্রেলারটি দর্শকদের একটি বন্য অ্যাকশন-প্যাকড বিনোদনের আভাস দিচ্ছে।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করা রণবীর কাপুরের বিপরীতে আছেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। রণবীর কাপুরের বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর, প্রেম চোপড়া, রবি গুপ্তা, তৃপ্তি ডিমরি, সৌরভ সচদেব প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে টি-সিরিজ, ভদ্রকালি পিকচারস ও সিনে ওয়ান স্টুডিওস। ১০০ কোটি রুপি বাজেটে নির্মিত ‘অ্যানিমেল’ সিনেমাটি আগামী ১ ডিসেম্বর হিন্দিসহ পাঁচটি ভাষায় মুক্তি পাবে।

সূত্র : হিন্দুস্থান টাইমস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭