কালার ইনসাইড

শাকিবের ‘রাজকুমার’র শুটিং হবে পাবনা ও আমেরিকায়


প্রকাশ: 23/11/2023


Thumbnail

আগামী ১০ ডিসেম্বর থেকে শাকিব খান ও মার্কিন নায়িকা কোর্টনি কফি অভিনীত ‘রাজকুমার’এর শুটিং শুরু হবে পাবনায়। সিনেমাটির প্রযোজক আরশাদ আদনান জানিয়েছেন এ তথ্য।  তিনি বলেন, ‘১০ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে। প্রযোজকের কথার সঙ্গে সুর মিলিয়ে একই কথা বললেন পরিচালক হিমেল আশরাফ। জানালেন, পাবনাতে শুরু হবে রাজকুমারের শুটিং। সেটা আগামী ১০ ডিসেম্বর। শেষ হবে আমেরিকায়। আপাতত শুটিং শুরুর প্রস্তুতি চলছে।’

জানা যায়, গত বছর নিজের জন্মদিনে নিউইয়র্কের একটি কনভেনশন হলে জমকালো আয়োজনে ‘রাজকুমার’ নামে একটি সিনেমার ঘোষনা দিয়েছিলেন অভিনেতা শাকিব খান। আর এ সিনেমায় তার বিপরীতে একজন মার্কিন নায়িকাকে দেখা যাবে বলেও জানিয়েছিলেন। যার নাম কোর্টনি কফি। ছবিটি পরিচালনার করবেন হিমেল আশরাফ। মার্কিনমূলুকে সেখানকার নায়িকা কোর্টনি কফিকে নিয়ে আড়ম্বপূর্ণ আয়োজনে মহরতও হয়।

এরপর প্রায় দেড় বছর কেটে গেলেও শুরু হয়নি ‘রাজকুমার’ এর শুটিং। ’রাজকুমার’ এর পরিচালক হিমেল আশরাফকে নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মিত হয়ে সেটি ব্লকবাস্টার তকমাও পায়। রায়হান রাফিকে নিয়ে নতুন সিনেমার খবর বের হয়, অনন্য মামুনের ‘দরদ’ সিনেমারও শুটিং শুরু হয়। কিন্ত হয়নি কেবল ‘রাজকুমার’ এর শুটিং।

এ নিয়ে নানা কথা ঘুরে বেড়িয়েছে সিনেপাড়ায়। বরাবরের মত ‘রাজকুমার’ ইস্যুতেও চুপ শাকিব খান। উত্তরটা হয়তো তিনি কাজ দিয়েই দিতে চেয়েছেন। এবার জানা গেছে রাজকুমার সিনেমার শুটিং শুরুর দিনক্ষণ। অবশ্য শাকিবের মুখ থেকে সে দিনক্ষণ আসেনি। এসেছে প্রযোজক ও পরিচালকের বরাতে। 

‘প্রিয়তমা’ সিনেমার ‘সাফল্যের’ পর শাকিব খান, প্রযোজক আশরাদ আদনান এবং পরিচালক হিমেল আশরাফ ‘ত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। এই ত্রয়ীর যৌথ প্রচেষ্টাতেই  ‘রাজকুমার’ মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে। 

উল্লেখ্য, ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা হয়েছিল গত বছরের মার্চে। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা হিমেল আশরাফ, এমন ঘোষণা দিয়ে নায়িকা হিসেবে আমেরিকান অভিনেত্রী ও মডেল কোর্টনি কফিকে পরিচয় করিয়ে দেওয়া হয়। সে সময় পরিচালক হিমেল আশরাফ বলেছিলেন, তিনি মনে করেন ‘রাজকুমার’ সিনেমার জন্য আমেরিকার এই অভিনেত্রীকে নির্বাচন করার সিদ্ধান্ত তার ভুল ছিল না।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭