ইনসাইড বাংলাদেশ

জামালপুরে স্থানীয় নেতাদের মধ্য হতে নৌকার মনোনয়ন দাবিতে মানববন্ধন


প্রকাশ: 23/11/2023


Thumbnail

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর সদর-৫ আসনে সদর উপজেলার নৌকার মনোনয়ন প্রত্যাশীদের মধ্য হতে নৌকা প্রতিকের মনোনয়ন প্রদানের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জামালপুর সদর উপজেলার দিগপাইত মোড়ে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে সাধারণ ভোটার ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। 

 

ঘন্টাব্যাপী মানববন্ধনে দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর ইসলাম উজ্জল, দিগপাইত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ আল আমিন, তিতপল্ল্যা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম জুয়েল, তিতপল্ল্যা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফা জামানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

 

এ সময় বক্তারা বলেন, জাতীয় সংসদে জামালপুর সদর-৫ আসনে বিগত সব নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী হয়েছে। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের ধারা অব্যাহত রাখতে অন্য উপজেলা থেকে মনোনয়ন না দিয়ে সদর উপজেলার যেসব নের্তৃবৃন্দ নৌকার মনোনয়ন প্রত্যাশী রয়েছেন তাদের মধ্য থেকে যোগ্য একজনকে নৌকার মনোনয়ন প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দাবি জানান। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭