ইনসাইড গ্রাউন্ড

ডি মারিয়া অবসরের ক্ষণ জানালেন


প্রকাশ: 24/11/2023


Thumbnail

লিওনেল মেসি আর্জেন্টিনা ফুটবল দলের প্রাণ। তিনি দলে থাকা মানে দলের খেলার গতিও বেড়ে যায়। আর মেসির অন্যতম সেনাপতি হলো ডি মারিয়া। তিনি মাঠে থাকা মানে প্রতিপক্ষের চাপ কয়েক গুণ বেড়ে যায়।

২০২২-এর কাতার বিশ্বকাপের ফাইনালে গোল করে নায়ক বনে যাওয়া ডি মারিয়া আর্জেন্টিনার জার্সি তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। জানালেন, আগামী বছর কোপা আমেরিকার পরেই জার্সি ও বুট জোড়া তুলে রাখবেন তিনি

 

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অনুভূতি শেয়ার করে অবসরের সময় জানিয়ে দিয়েছেন ডি মারিয়া। তিনি লিখেছেন,'কোপা আমেরিকা হবে আর্জেন্টিনার জার্সিতে আমার শেষ টুর্নামেন্ট। হৃদয়ের গভীরের কষ্ট ও বিষাদ কণ্ঠে আমি আমার জীবনের সবচেয়ে সুন্দর জিনিসটাকে বিদায় জানাবো।

 

যেটি আমি পরেছিলাম, যেটির জন্য ঘাম ঝরিয়েছিলাম এবং গর্বের সঙ্গে আমি যেটি অনুভব করি। সমর্থকদের ধন্যবাদ। আমার পরিবার, বন্ধু ও সতীর্থদেরও ধন্যবাদ। আমরা ইতিহাস গড়তেই থাকব।

 

বড় ম্যাচ মানেই ছিল দি মারিয়ার জ্বলে উঠা। 'এক্স ফ্যাক্টর' হিসেবে নিজেকে জাহির করতেন এই উইঙ্গার। গোল করেছেন কোপা আমেরিকার ফাইনালের পর বিশ্বকাপ ফাইনালেও। ২০০৮ বিশ্বকাপ বাছাইয়ে প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনার জার্সিতে অভিষেক হয় দি মারিয়ার। এরপর আলবিসেলেস্তেদের হয়ে ১৩৬ ম্যাচে ২৯ গোল করেছেন তিনি।

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭