ইনসাইড গ্রাউন্ড

সিআর৭ জাদুতে আল-নাসেরের জয়


প্রকাশ: 25/11/2023


Thumbnail

 ‘সিআর৭’ ক্রিস্টিয়ানো রোনালদো খেলছেন সৌদি ক্লাব আল নাসেরের হয়ে। এখন মিডিয়া পাড়ায় তাকে নিয়ে উচ্চবাচ্য কম। তবে,  ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যাজিকেই এবার দাপুটে জয় পেল দলটি।

শুক্রবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১২টায় সৌদি প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয় আল-নাসের ও আল-আখদৌদ। ম্যাচটিতে ৩-০ গোলে জয় পায় আল-নাসের। দলের হয়ে রোনালদো জোড়া গোল করেন। এছাড়া অন্য গোলটি গোল করেন সামি আল-নাজি।

ম্যাচের ১৩ মিনিটে সামি আল-নাজি গোল করে দলকে এগিয়ে নেন। এরপরে ৭৭ ও ৮০ মিনিটে জোড়া গোলের ভেলকি দেখান রোনালদো। সামির গোলে সহায়তা করেছেন ডিফেন্ডার সুলতান আল-ঘানাম। এদিকে ম্যাচটিতে পর্তুগিজ সুপারস্টার ইনজুরিতে ভুগেছেন। প্রতিপক্ষের ডি-বক্সের মধ্যে আক্রমণে নেমে পিঠে চোট পান তিনি। তবে সেটিকে পেছনে ফেলে দুর্দান্ত গোল উপহার দিয়ে নায়ক বনে যান।

মূলত আল-নাসেরের আক্রমণের সময়ে প্রতিপক্ষের গোলরক্ষক পাওলো ভিটোর গোললাইনে না থেকে কিছুটা উপরে উঠে আসেন। আর সেই সুযোগে মাথার ওপর দিয়ে সিআরসেভেন বল পাঠান জালে। আখদৌদের খেলোয়াড়দের চেয়ে দেখা ছাড়া আর কিছুই করার ছিল না।  এর তিন মিনিট পরেই আবারও গোলের দেখা পেয়ে যান রোনালদো। তাতে শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আল-নাসের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭