ইনসাইড পলিটিক্স

শেখ হাসিনা জন্য দোয়া, খালেদা জিয়ার মুক্তি চাইলেন তৈমূর


প্রকাশ: 25/11/2023


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আল্লাহর কাছে দোয়া এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতাও কামনা করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রস্তুতি সভা শেষে মোনাজাতে এ প্রার্থনা করেন তিনি। এদিন নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী এলাকার নিজ বাড়িতে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়। তিনি অতীতে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে তৈমূর বলেন, আল্লাহ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে তৌফিক দেন যেন দেশে একটা সুষ্ঠু নির্বাচন দিতে পারেন। মানুষ যেন তার ভোটের অধিকার ফিরে পায়। এ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকবে কি থাকবে না এটা আপনি জানেন। কিন্তু তার ছত্রছায়ায় ভূমিদস্যুরা যেন মানুষের সম্পত্তি দখল করতে না পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আপনি সাহায্য করেন।

মোনাজাতে কান্নাজড়িত তৈমূর আলম খন্দকার বলেন, আল্লাহ দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি দিন এবং আমি তার রোগমুক্তি কামনা করি। আল্লাহ তিনি যদি দলের দায়িত্বে থাকতেন কিছু কুচক্রী মহলের কু পরামর্শে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাকে এত অন্যায়ভাবে অপমান অপদস্থ করে দল থেকে বিতাড়িত করতে পারতেন না।

বিএনপির সাবেক এ নেতা আরও বলেন, আল্লাহ দলটার জন্য গুলি খেয়েছি। পুলিশ দিনকে দিন গরুর মতো পিটিয়েছে। দলটার জন্য আমি দীর্ঘদিন জেলও খেটেছি এবং বাড়িছাড়া হয়েছি। এরপরও আমার ওপর যে অবিচার হয়েছে তার বিচারের ভার আপনার ওপর রইলো।

সাবেক যুবদল নেতা আলাউদ্দিনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী ভূঁইয়া, অ্যাডভোকেট আলী হোসাইন, ইসমাঈল মোল্লা, জামাল হোসেন, সাজিদ খানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭