ওয়ার্ল্ড ইনসাইড

জন্মদিনে দুবাই নিয়ে না যাওয়ায় স্ত্রীর ঘুষিতে স্বামীর মৃত্যু


প্রকাশ: 25/11/2023


Thumbnail

অনেকেই জন্মদিন উদযাপনের জন্য ঘুরতে যায় ভিনদেশে। দিনটিকে করে রাখতে চায় স্মরণীয়। তেমনই ভারতের পুনেতে এক ব্যক্তির স্ত্রী জন্মদিন পালনের জন্য দুবাই নিয়ে যেতে আবদার করেছিল। তবে স্বামী স্ত্রীর এ প্রস্তাবে অসম্মতি জানায়। আর তাতেই ঘটে গেছে এক মারাত্বক দুর্ঘটনা।

সম্মতি না পাওয়ার জেরে ক্ষুব্ধ হয়ে স্বামীকে উপর্যপুরি নাকসহ বিভিন্ন স্থানে ঘুষি মারেন স্ত্রী। এ ঘটনায় ওই স্বামী মারা যান।  শুক্রবার (২৪ নভেম্বর) ভারতের মহারাষ্ট্রের পুনের ওয়ানাভদি এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (২৫ নভেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

নিহত ওই ব্যক্তির নাম নিখিল খান্না (৩৬)। তিনি পেশায় নির্মাণ শিল্পের ব্যবসায়ী ছিলেন। অভিযুক্ত স্ত্রীর নাম রেনুকাকে (৩৮)। এই দম্পতি পুনের অভিজাত এলাকা ওয়ানাভদিতে থাকতেন।

খবরে বলা হয়, ৬ বছর আগে নির্মাণ শিল্পের সঙ্গে জড়িত ব্যবসায়ী নিখিল খান্নার (৩৬) সঙ্গে রেনুকার (৩৮) বিয়ে হয়। ভালোবাসার বিয়ে ছিল তাদের। শুক্রবার জন্মদিন উপলক্ষ্যে দুবাই নিয়ে যাওয়ার বায়না ধরেন রেনুকা। কিন্তু তাতে অস্বীকৃতি জানান নিখিল। এ নিয়ে কথা কাটাকাটি হয় দুজনে মধ্যে। একপর্যায়ে নিখিলের নাকের ওপর ঘুসি মারেন রেনুকা। 

ওয়ানভদি থানার এক পুলিশ কর্মকর্তা বলেছেন, তদন্তে উঠে আসে যে গত ১৮ সেপ্টেম্বর নিখিলের ৩৬ বছর বয়সী স্ত্রী রেনুকার জন্মদিন ছিল। এ ছাড়া গত ৫ নভেম্বর এই দম্পতির বিবাহবার্ষিকী ছিল। এই উপলক্ষে স্বামীর কাছ থেকে ভালো কিছু উপহার আশা করেছিলেন। এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে রেনুকা দিল্লি যেতে চেয়েছিলেন। কিন্তু তার স্বামীর কাছ থেকে কোনো ইতিবাচক সাড়া পাননি। এসব কারণে তিনি আপসেট ছিলেন।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, এসব বিষয় নিয়ে শুক্রবার এই দম্পতির মধ্যে তুমুল ঝগড়া হয়। ক্ষোভের মধ্যে ওই নারী তার স্বামীর নাকে ঘুষি মারেন। এতে তার প্রচুর রক্ত ঝড়ে। ফলে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এ ঘটনার পরপর পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিখিলকে সসুন জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় রেনুকার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। আরও অধিক তদন্তের জন্য পুলিশ তাকে গ্রেফতার করেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭