ইনসাইড বাংলাদেশ

সাকিবের মনোনয়নের খবরে মাগুরায় আনন্দ উল্লাস


প্রকাশ: 26/11/2023


Thumbnail

খেলার মাঠ থেকে ভোটের মাঠে এসে মাগুরা-১ আসনের নৌকার মাঝি হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ খবরে মাগুরায় চলছে আনন্দ উল্লাস।

রোববার (২৬ নভেম্বর) বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মাগুরা-১ আসনের জন্য সাকিব আল হাসানের নাম ঘোষণার সঙ্গে সঙ্গে নৌকার স্লোগান দিতে দিতে তার মাগুরা শহরের কেশব মোড়ের বাড়িতে আসতে থাকেন ভক্ত ও সমর্থকরা।

এ সংবাদ ছড়িয়ে পড়লে শহরের বিভিন্ন এলাকা থেকে দলে দলে মানুষ সাকিব আল হাসানের বাড়িতে এসে ভিড় করতে থাকেন। এসময় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। সাকিবভক্তরা একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ উদ্‌যাপন করেন।

মাগুরা-১ আসনের মনোনয়ন নিয়ে কয়েকদিন ধরেই নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় অফিস থেকে সাকিব আল হাসানের নাম ঘোষণার মধ্যদিয়ে সবকিছুর অবসান হলো।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়নের জন্য মাগুরার ১ ও ২ আসন থেকে সাকিব আল হাসানসহ মোট ২৫ জন ফরম নিয়েছিলেন।

২০১৮ সালের নির্বাচনে মাগুরা-১ আসনে থেকে নির্বাচিত হয়েছিলেন প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। তার আসনেই ক্রিকেট তারকা সাকিব আল হাসানকে দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হলো। এছাড়া মাগুরা-২ আসন থেকে সাবেক যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেণ শিকদারকে মনোনয়ন দেয়া হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭