কালার ইনসাইড

অনুপম রায়ের প্রাক্তনকে বিয়ে করছেন পরমব্রত


প্রকাশ: 27/11/2023


Thumbnail

‘তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর’ অনুপম রায়ের গানের কথাই যেন সত্যি হয়ে গেল। বিবাহ বিচ্ছেদের বছর দুই না পেরোতেই পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘর বাঁধছেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। তাঁরা যে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন—সেই খবর বেশ কয়েক মাস ধরেই টলিউডের বাতাসে ভাসছিল। অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আজ সোমবার গাঁটছড়া বাঁধছেন পরমব্রত-পিয়া।

ভারতীয় একাধিক গণমাধ্যমের বরাতে জানা যায়, মোস্ট এলিজেবল ব্যাচেলরের তকমা ঘুচিয়ে অবশেষে ৪৩ বছরের পরমব্রত আজ মালা পরাবেন পিয়ার গলায়। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেতা তথা পরিচালক তিনি।

টলিউডের পাশাপাশি তিনি কাজ করছেন বলিউডেও। পরমব্রতর ব্যক্তিগত জীবনে বরাবরই আগ্রহ দর্শকদের, ক্যারিয়ারের গোড়া থেকেই একাধিক নারীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সম্পর্ক নিয়ে এমনিতে খোলামেলা হলেও পিয়ার ক্ষেত্রে শুরু থেকেই সাবধানী তিনি।

আজ বিকালে ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সারবেন পরমব্রত-পিয়া এমনটাই শোনা যাচ্ছে। এই বিয়েতে খুব বেশি মানুষ থাকছেন না বর-কনের নিমন্ত্রণ তালিকায়। নিকট বন্ধু ও আত্মীয়স্বজন এই বিয়েতে উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, বিদেশিনী চিকিৎসক ইকার সঙ্গে লম্বা সময় লিভ-ইন করেছেন পরমব্রত। একটা সময় তাঁদের বিয়ের কথাও প্রায় পাকা হয়ে গিয়েছিল। কিন্তু নেদারল্যান্ডের এই সুন্দরীর সঙ্গে করোনাকালে ভেঙে যায় পরমের সম্পর্ক। এরপর আচমকাই তাঁর জীবনে ঘটে পিয়ার প্রবেশ।

সংগীতশিল্পী অনুপম রায়ের বিয়ে ভাঙার পিছনেও বারবার উঠে এসেছিল পরমব্রতর নাম। তবে পিয়ার সঙ্গে নিজের সম্পর্ককে বন্ধুত্বের বাইরে অন্য নাম দিতে চাননি পরমব্রত। অনেক সময় পেরোনোর পর দু’জন যে সত্যিই প্রেম করছেন, সে কথা পরিষ্কার হচ্ছিল ধীরে ধীরে। যদিও তাঁরা কোনো দিনই প্রকাশ্যে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। মধ্যে পরমব্রত যে পিয়ার বাড়িতে যাতায়াত বাড়িয়েছেন, সে কথাও শোনা গিয়েছিল। এছাড়া সম্প্রতি পরমব্রত ছবির শুটিংয়ের জন্য লন্ডনে ছিলেন দীর্ঘদিন। সেসময় পিয়াও গিয়েছিলেন দেখা করতে। কয়েকদিন আগেই পিয়া ও তাঁর মায়ের সঙ্গে পরমব্রতকে পার্ক স্ট্রিটের এক রেস্তরাঁয়ও দেখা গেছে। অনেক দিন ধরেই গুঞ্জন ছিল, তাঁরা এই নভেম্বরেই সাতপাকে বাঁধা পড়ছেন। অবশেষে আজ সোমবার সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন দু’জনে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭