ইনসাইড পলিটিক্স

স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন সাবেক এমপি আজাদ


প্রকাশ: 27/11/2023


Thumbnail

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-(লালপুর-বাগাতিপাড়া) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল কালাম আজাদ। নির্বাচনে অংশ নিতে সোমবার বেলা ৩টার দিকে লালপুর উপজেলা নির্বাচন অফিস থেকে তার পক্ষে মনোনয়ন পত্র ক্রয় করেছেন লালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ ও চংধুপইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম।

সাবেক এমপি আবুল কালাম আজাদ বর্তমানে নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০১৪ সালে নাটোর-(লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকা নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এবারো তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন।
নাটোর-১ আসনে নৌকার প্রার্থী হয়েছেন বর্তমান সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল। সাবেক এমপি আবুল কালাম আজাদ বলেন, সকাল থেকে ৫ হাজারের অধিক নেতাকর্মী আমার বাসায় ভিড় করেছেন। তারা আমাকে নির্বাচন করতে বলেছেন। যেহেতু নেত্রী বলে দিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা যাবে। নির্বাচন করলে দলের কোনো বাধা নেই, তাই আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা মনোনয়ন ফরম উত্তোলনের সত্যতা নিশ্চিত করে বলেন, বীর মুক্তিযোদ্ধ অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ছাড়াও এ আসন থেকে আরো চারজন মনোনয়ন পত্র ক্রয় করেছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭