ইনসাইড বাংলাদেশ

সিরাজগঞ্জের সলঙ্গায় সবজিবাহী পিকআপে আগুন


প্রকাশ: 29/11/2023


Thumbnail

বিএনপির ডাকা অষ্টম দফা অবরোধের আগের রাতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে পিকআপে আগুন দিয়েছে দুর্বৃত্তরা বুধবার (২৯ নভেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে সলঙ্গা থানার পাঁচলিয়া ও নলকার মাঝামাঝি আজিজ ফিলিং স্টেশন এর সামনে আগুন দেওয়ার ঘটনা ঘটে। 

 

পরিবহনে আগুন দেওয়ার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পিকআপটির সামনের অংশ পুড়ে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি।

 

এবিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি') এম. এ ওয়াদুদ বলেন, একটি সবজিবাহী পিকআপে রাত ৩টার দিকে উত্তরবঙ্গ থেকে সবজি নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পিকআপটি আজিজ ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে সেখানে রাস্তা একটু ভাঙ্গা থাকায় পিকআপটি একটু গতি কমায়। এই সুযোগে কয়েকজন দুর্বৃত্ত মশাল জ্বালিয়ে পিকআপটির সামনের ছিটে আগুন ধরিয়ে দেন।

 

তিনি আরও বলেন, এসময় চালক ও হেলপার ভয়ে পিকআপ থেকে নেমে যায়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করি'। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে পিকআপটির সামনের দিক পুড়ে গেছে। পিকআপটিতে আগুন দেওয়ায় দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ। 

 

প্রসঙ্গত, বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা অবরোধে এর আগেও সিরাজগঞ্জের মহাসড়কে ৩টি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭