ইনসাইড বাংলাদেশ

এবার দলীয় প্রতীকে নির্বাচন করবে হিরো আলম, কিনলেন মনোনয়নপত্র


প্রকাশ: 29/11/2023


Thumbnail

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। সে লক্ষ্যে এরই মধ্যে বাংলাদেশ সুপ্রিম পার্টির মনোনয়ম ফরম কিনেছেন তিনি। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে তার পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ।

সুজন রহমান শুভ বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে তিনি হিরো আলমের পক্ষে বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেন তিনি।

উল্লেখ্য, ২০২৩ সালের ১০ আগস্ট নির্বাচন কমিশনের কাছ থেকে নিবন্ধন পায় বাংলাদেশ সুপ্রিম পার্টি। এই দলের নির্বাচনের প্রতীক একতারা। সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হুসেইনী আল মাইজভান্ডারী দলটির প্রতিষ্ঠা।

হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বলেন, হিরো আলম দুবাই থেকে ঢাকায় এসেছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) তিনি বগুড়ায় এসে বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেবেন। দলটির প্রতীক একতারা হওয়ায় হিরো আলম বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকেই নির্বাচন করবেন।

বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান বলেন, আশরাফুল হোসেন আলম নামের এক ব্যক্তির পক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭