ইনসাইড পলিটিক্স

সারা বিশ্ব সুষ্ঠু নির্বাচন দেখার অপেক্ষায়: সালমা ইসলাম


প্রকাশ: 30/11/2023


Thumbnail

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার ও নবাবগঞ্জ উপজেলা) আসনে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ সময় তিনি বলেন, সারা বিশ্ব সুষ্ঠু নির্বাচন দেখার অপেক্ষায়, আশা করি তা হবে।

বৃহস্পতিবার দুপুর ১টায় ঢাকা জেলা রিটার্নিং অফিসার ও ঢাকা জেলা প্রশাসক আনিসুর রহমানের কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

সালমা ইসলাম বলেন, দোহার-নবাবগঞ্জবাসী আমাকে চায়। আমি ঘরে ঘরে গিয়েছি, আমি তাদের কথা শুনেছি। আমি এলাকার ৮৬টি রাস্তায় কার্পেটিংয়ের কাজ করেছি, ৬৪টি স্কুল-কলেজ স্থাপন করেছি। স্কুল-কলেজ সরকারীকরণ করেছি। নদীভাঙন রোধে আমি ২১৭ কোটি টাকা সরকারের কাছ থেকে এনে নদীভাঙন রোধ করেছি। এই এলাকায় বিদ্যুতের অভাব ছিল, আমি খুঁজে খুঁজে বের করে তাদের ঘরে আলো জ্বালিয়েছি। বন্যা হলে আমাদের আশ্রয়কেন্দ্র ছিল না, আমি আশ্রয়কেন্দ্র করে দিয়েছি। আপনারা গেলেই এগুলো দেখতে পারবেন। 

সবসময় জনগণের পাশে ছিলাম উল্লেখ করে তিনি বলেন, আমি সবসময় জনগণের পাশে ছিলাম। ওদেরকে নিয়ে ভাবতাম, ওদের নিয়ে বসতাম, ওদের কথা শুনতাম, ওদের সুখ-দুঃখের কথা শুনতাম। আজকে জনগণ আমার অপেক্ষায় আছে। আমি নির্বাচিত হলে এলাকার আরও বেশি উন্নয়নমূলক কাজ করব। যে কাজগুলো করে যেতে পারেনি, সেই কাজগুলো করার আশাবাদ ব্যক্ত করি। 

মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে এলাকার উন্নয়ন করার কথা উল্লেখ করে তিনি আরও বলেন, লাল-সবুজের পতাকা যারা এনে দিয়েছে, আমাদের মুক্তিযোদ্ধারা; তাদের অনেক পরিবার অসহায়। তাদের জন্য সরকারের কাছ থেকে এবং নিজের তহবিল থেকে কিছু করার চেষ্টা করব। এলাকায় কমিটি করে তাদের সঙ্গে নিয়ে এলাকার উন্নয়ন করব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭