কালার ইনসাইড

'আগুন' সিনেমার বাকি থাকা শুটিংয়ে ফিরছেন শাকিব খান


প্রকাশ: 01/12/2023


Thumbnail

চার বছর ধরে আটকে থাকার পর নির্মাতা বদিউল আলম খোকনের পরিচালনায় ফের ‘আগুন’ সিনেমার শুটিংয়ে ফিরছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। বদিউল আলম খোকন পরিচালিত ও শাকিব খান অভিনীত ‘আগুন’ ‍সিনেমার শুটিং শুরু হয়েছিল ২০১৯ সালের আগস্টে মাসে। সে বছরই শেষ হয়েছিল এর দ্বিতীয় লটের শুটিং। এরপর কয়েক ধাপে শুটিং হলেও পুরোপুরি সম্পন্ন হয়নি সিনেমাটির শুটিং।

জানা যায়, করোনার আগে শুরু হয়ে ৮০ শতাংশ কাজ শেষ হয়েছিল সিনেমাটির। এরপর করোনার কারণে থমকে যায় সিনেমাটির কাজ। মাঝখানে প্রযোজক নিয়ে জটিলতার কথাও শোনা গিয়েছিল।   

গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক খোকন। জানান, এরইমধ্যে প্রস্তুতি শুরু করেছেন। সব ঠিক থাকলে ২২ ডিসেম্বর থেকে ছবির বাকি অংশের শুটিং করবেন তিনি।

খোকন বলেন, “সামনের সপ্তাহ থেকে ‘রাজকুমার’ ছবির শুটিং করবেন শাকিব। ২২ ডিসেম্বর থেকে আমার শিডিউল দেবেন। তখন আমি বাকি থাকা দুটি গান ও অন্যান্য দৃশ্যের শুটিং করব। সব ঠিক থাকলে আগামী বছর কোনো উৎসবে ছবিটি মুক্তি দেব।’’

উল্লেখ্য, সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেছেন নবাগত নায়িকা জাহারা মিতু। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সুব্রতসহ অনেকে। কাহিনী ও সংলাপ লিখেছেন কমল সরকার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭