ওয়ার্ল্ড ইনসাইড

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্যারিসের ৪৯১ কোটি টাকার বিয়ে


প্রকাশ: 01/12/2023


Thumbnail

মানুষের জীবনের অন্যতম বিশেষ একটি দিন হচ্ছে বিয়ের দিন। মানুষ তার বিয়ের দিনটিকে অবিস্মরণীয় করে তোলার জন্য নানা ধরনের প্রস্তুতি নেয়। সম্প্রতি চোখ ধাঁধানো জমকালো উদযাপনের একটি বিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্যারিসের এই বিয়েকে সম্প্রতি ‘শতাব্দীর সেরা বিবাহ’ হিসেবে উল্লেখ করা হয়েছে। 

বিয়ের আসর বসেছিল ঐতিহাসিক ভার্সেই রাজপ্রাসাদে। পাত্র ও পাত্রী ছিলেন ২৬ বছর বয়সি ম্যাডেলাইন ব্রকওয়ে ও জ্যাকব ল্যাগ্রোন। অনুষ্ঠানে যোগদানকারী অতিথিদের প্রাইভেট জেটে গন্তব্যে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল । তাদের মনোরঞ্জনের জন্য পারফরম করেন জনপ্রিয় ব্যান্ড ‘মেরুণ ফাইভ।’    

কনের পরনে মহার্ঘ্য গাউনের পাশাপাশি রূপকথার পরিবেশ তৈরি করতে বিশ্বের মহার্ঘ্যতম ফুলে সাজানো হয়েছিল ভার্সাই প্রাসাদ।  এই দম্পতি কোন বিখ্যাত হলিউড অভিনেতা বা সেলিব্রেটি নয়, তবে তাদের বিয়ে অনলাইনে অনেক মনোযোগ আকর্ষণ করেছে। স্যোশাল মিডিয়ার দর্শকরা বিস্মিত হয়ে  জমকালো অনুষ্ঠানের ভিডিও এবং ছবি টিকটকে দেখেছে। 

ম্যাডেলাইন ব্রকওয়ে টেক্সাসের একজন উদ্যোক্তা। তার বাবা রবার্ট বব ব্রকওয়ে পেশায় বিল উজারি মোটর্সের চেয়ারম্যান ও সিইও। কোম্পানিটি ফ্লোরিডার কোরাল গেবলস ও কাটলার বে-তে মার্সিডিজ-বেঞ্জ ডিলারশিপ পরিচালনা করে। 

লরেন জিগম্যান নামের একজন ইভেন্ট পরিকল্পনাকারী টিকটকে ব্রকওয়ের বিয়ের জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

১৮ নভেম্বর এই দম্পতি বিয়ে করেন। কেউ কেউ বিয়ের খরচ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন। আবার কেউ কেউ সম্পদ জাহির করার প্রবণতা দেখে একমত নন। ম্যাডেলাইন ব্রকওয়ে ও জ্যাকব ল্যাগ্রোনের জমকালো বিয়ের ভিডিও, যার জন্য ৫৯ মিলিয়ন খরচ হয়েছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭